• বুধবার ২৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

  • || ২০ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ বিশ্ব শান্তি রক্ষায় এক অনন্য নাম : রাষ্ট্রপতি রাত ২টা পর্যন্ত নিজেই দুর্যোগ মনিটর করেছেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী আবহাওয়া স্বাভাবিক হলে ক্ষতিগ্রস্ত এলাকায় যাবেন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ অবলোকন ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমাল : ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়: প্রধানমন্ত্রী

পথে বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া, বাসায় ফিরে স্কুলছাত্রীর গলায় ফাঁস

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩  

রাজধানীর কদমতলী থানা এলাকায় বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়ার জেরে মোছা. সাজিদা নূর (১৪) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (২০ মার্চ) বিকেলে কদমতলীর নামা শ্যামপুর মসজিদ রোড এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মো. সালাউদ্দিন জানান, তার মেয়ে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। আজ সোমবার সাজিদার স্কুলে পরীক্ষা ছিল। পরীক্ষা দিয়ে বাসায় ফেরার পথে বয়ফ্রেন্ড রোহানের সঙ্গে তার ঝগড়া হয়। বিষয়টি কাউকে না জানিয়ে বাসায় ফিরে নিজ রুমে গিয়ে সে দরজা বন্ধ করে দেয়। পড়ে অনেক ডাকাডাকিতে দরজা না খুললে দরজা ভেঙে ভেতরে গিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায়। বর্তমানে নামা শ্যামপুরের মসজিদ রোড এলাকার নিজ বাসায় পরিবার নিয়ে থাকেন। সাজিদারা দুই ভাই-বোন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।