• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী

স্ত্রীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্বামীকে হত্যা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩  

স্ত্রীর সামনে থেকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে স্বামীকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাড়িওয়ালাসহ বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) রাত ৯টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর মানিকনগর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম মো. আব্দুল্লাহ আল-সোহান (২৮)। তার গ্রামের বাড়ি পটুয়াখালী বাউফল থানায়। থাকতেন খিলগাঁওয়ে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল আলম বলেন, আমরা স্বজনদের কাছে জানতে পেরেছি যে, দুই বছর আগে প্রেম করে দোলা নামে এক মেয়েকে বিয়ে করেন সোহান। বিষয়টি উভয় পরিবারের লোকজন জানতেন। গতকাল দোলা মানিকনগরে তার বাবার ভাড়া বাসায় যান। কিন্তু তখন বাসায় কেউ ছিল না।

এসময় বাসার মালিক জামাল উদ্দিন এবং স্থানীয়রা দোলা ও সোহানের কাছে বিয়ের বিষয়ে জানতে চান। এরপর দোলা বিয়ের কাগজপত্র তাদের দেখান। দেখানোর পরই তারা দোলার কাছে থেকে জোরপূর্বক সোহানকে ছিনিয়ে নিয়ে বাসার পাশে নিয়ে কিল-ঘুষি ও চর-থাপ্পড় মারতে শুরু করেন। পরে সোহান অচেতন হয়ে পড়লে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহতর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনার অভিযুক্ত বাড়িওয়ালা জামালসহ বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাদের।

ওসি জানান, রাত ৯টার দিকে মানিকনগর মনোয়ারা হাসপাতালের পেছনে এই ঘটনা ঘটে। পরে আমরা খবর পেয়ে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নিহত সোহানের মরদেহ উদ্ধার করি। এরপর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় মরদেহ।

 

নিহতের চাচাতো ভাই সাগর মিয়া বলেন, দুই বছর আগে দোলার সঙ্গে প্রেম করে বিয়ে করেন সোহান। তিনি পিৎজার ব্যবসা করতেন। পাশাপাশি বিদেশে যাওয়ার চেষ্টা করছিলেন।