• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১১ ১৪৩০

  • || ১৩ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

স্ত্রীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্বামীকে হত্যা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩  

স্ত্রীর সামনে থেকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে স্বামীকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাড়িওয়ালাসহ বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) রাত ৯টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর মানিকনগর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম মো. আব্দুল্লাহ আল-সোহান (২৮)। তার গ্রামের বাড়ি পটুয়াখালী বাউফল থানায়। থাকতেন খিলগাঁওয়ে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল আলম বলেন, আমরা স্বজনদের কাছে জানতে পেরেছি যে, দুই বছর আগে প্রেম করে দোলা নামে এক মেয়েকে বিয়ে করেন সোহান। বিষয়টি উভয় পরিবারের লোকজন জানতেন। গতকাল দোলা মানিকনগরে তার বাবার ভাড়া বাসায় যান। কিন্তু তখন বাসায় কেউ ছিল না।

এসময় বাসার মালিক জামাল উদ্দিন এবং স্থানীয়রা দোলা ও সোহানের কাছে বিয়ের বিষয়ে জানতে চান। এরপর দোলা বিয়ের কাগজপত্র তাদের দেখান। দেখানোর পরই তারা দোলার কাছে থেকে জোরপূর্বক সোহানকে ছিনিয়ে নিয়ে বাসার পাশে নিয়ে কিল-ঘুষি ও চর-থাপ্পড় মারতে শুরু করেন। পরে সোহান অচেতন হয়ে পড়লে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহতর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনার অভিযুক্ত বাড়িওয়ালা জামালসহ বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাদের।

ওসি জানান, রাত ৯টার দিকে মানিকনগর মনোয়ারা হাসপাতালের পেছনে এই ঘটনা ঘটে। পরে আমরা খবর পেয়ে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নিহত সোহানের মরদেহ উদ্ধার করি। এরপর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় মরদেহ।

 

নিহতের চাচাতো ভাই সাগর মিয়া বলেন, দুই বছর আগে দোলার সঙ্গে প্রেম করে বিয়ে করেন সোহান। তিনি পিৎজার ব্যবসা করতেন। পাশাপাশি বিদেশে যাওয়ার চেষ্টা করছিলেন।