• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

প্রেম করে বিয়ে, স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়িতে না নিয়ে মারধর

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

মাদারীপুরের শিবচরে প্রেম করে বিয়ের পর এখন স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়িতে না নিয়ে উল্টো মারধরের অভিযোগ পাওয়া গেছে খালিদ মৃধা নামে এক যুবকের বিরুদ্ধে।
অভিযুক্ত খালিদ মৃধা শিবচর উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নের মৃধা কান্দি গ্রামের পান্না মৃধার ছেলে। ভুক্তভোগী জোসনা বেগম একই ইউনিয়নের মোজাফরপুর এলাকার মোসলেম মাদবরের মেয়ে।

ভুক্তভোগী ও তার পরিবার সূত্র জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে মোবাইলে কথা হয় খালিদ মৃধার সঙ্গে। একপর্যায়ে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে গত বছরের ২৮ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

এদিকে, গত কয়েকদিন আগে বিষয়টি খালিদের পরিবারে জানাজানি হলে জোসনার সঙ্গে খালিদের পারিবারিক বিভিন্ন বিষয়ে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে গত ২২ মে রাত ৯টার দিকে জোসনার দুলাভাইয়ের বাড়িতে (পাচ্চর ইউনিয়নের বৈকণ্ঠপুর) বসে কথা কাটাকাটির একপর্যায়ে খালিদ জোসনাকে মারধর করেন। এতে জোসনা আহত হন। পরে জোসনাকে উদ্ধার করে তার আত্মীয় স্বজনরা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। বর্তমানে জোসনা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মেয়েটির মা শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানতে চাইলে খালিদের মুঠোফোনে কল দিলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

মেয়েটির মা রুকিয়া বেগম বলেন, আমি এ ঘটনার তদন্ত সাপেক্ষ বিচার চাই।

শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মেয়েটির মা লিখিত অভিযোগ করেছেন। আমরা তদন্ত করে ব্যবস্থা নিবো।