• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

অপহৃত ব্যক্তি উদ্ধার, তিন অপহরণকারী গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ জুন ২০২৩  

ময়মনসিংহের নান্দাইলে অভিযান চালিয়ে অপহৃত কক্সবাজার টেকনাফ থানার নয়াপাড়া গ্রামের মৃত সৈয়দ আহম্মেদের ছেলে আব্দুল্লাহকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার রাতে উপজেলার শেরপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

অপহরণকারীরা হলেন- উপজেলার শেরপুর গ্রামের মাজহারুল ইসলামের স্ত্রী সুমি আক্তার, জসিম উদ্দিনের ছেলে আসাদ ও বোরহানউদ্দিন থানার দক্ষিণ দালালপুর গ্রামের রাজু আহম্মেদ ছেলে হৃদয় আহম্মেদ।

অপহৃত আব্দুল্লাহ পুলিশকে জানায়, অপহরণকারীরা লবণ ব্যবসার জন্য অগ্রিম টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে গত ২ জুন অপহরণকারী সুমি আক্তার তাকে নান্দাইল থানার নিজ বাড়ি শেরপুর গ্রামে নিয়ে আসেন এবং সুমির বাড়ির একটি রুমের ভেতর আটকিয়ে রেখে মানসিক ও শারীরিক নির্যাতন করেন। মৃত্যুর ভয় দেখিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

এ সময় অপহরণকারীরা আব্দুল্লাহকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন। অপহৃত ব্যক্তি প্রাণের ভয়ে তার আত্মীয় স্বজনদের নিকট থেকে অপহরণকারীদের বিকাশের মাধ্যমে ৭০ হাজার টাকা দেন।

এ বিষয়ে নান্দাইল মডেল থানায় একটি অপহরণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত আছে কি-না পুলিশ সেটি খতিয়ে দেখছে।