• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

অপহৃত ব্যক্তি উদ্ধার, তিন অপহরণকারী গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ জুন ২০২৩  

ময়মনসিংহের নান্দাইলে অভিযান চালিয়ে অপহৃত কক্সবাজার টেকনাফ থানার নয়াপাড়া গ্রামের মৃত সৈয়দ আহম্মেদের ছেলে আব্দুল্লাহকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার রাতে উপজেলার শেরপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

অপহরণকারীরা হলেন- উপজেলার শেরপুর গ্রামের মাজহারুল ইসলামের স্ত্রী সুমি আক্তার, জসিম উদ্দিনের ছেলে আসাদ ও বোরহানউদ্দিন থানার দক্ষিণ দালালপুর গ্রামের রাজু আহম্মেদ ছেলে হৃদয় আহম্মেদ।

অপহৃত আব্দুল্লাহ পুলিশকে জানায়, অপহরণকারীরা লবণ ব্যবসার জন্য অগ্রিম টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে গত ২ জুন অপহরণকারী সুমি আক্তার তাকে নান্দাইল থানার নিজ বাড়ি শেরপুর গ্রামে নিয়ে আসেন এবং সুমির বাড়ির একটি রুমের ভেতর আটকিয়ে রেখে মানসিক ও শারীরিক নির্যাতন করেন। মৃত্যুর ভয় দেখিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

এ সময় অপহরণকারীরা আব্দুল্লাহকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন। অপহৃত ব্যক্তি প্রাণের ভয়ে তার আত্মীয় স্বজনদের নিকট থেকে অপহরণকারীদের বিকাশের মাধ্যমে ৭০ হাজার টাকা দেন।

এ বিষয়ে নান্দাইল মডেল থানায় একটি অপহরণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত আছে কি-না পুলিশ সেটি খতিয়ে দেখছে।