• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

শাহ আমানতে সোনার বারসহ শুল্ক গোয়েন্দা সদস্য আটক!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৬টি সোনার বারসহ শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের এক সদস্যকে আটকের খবর পাওয়া গেছে। তাৎক্ষণিকভাবে ওই সদস্যের পরিচয় জানা যায়নি। মঙ্গলবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে তাকে আটক করা হয়।

এক খুদেবার্তায় বিমানবন্দরের পদায়িত শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. সালাম জানান, সোমবার সকালে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে আসা এয়ার অ্যারাবিয়ার জি-৯৫২৬ ফ্লাইটের এক যাত্রীর কাছে থাকা কিছু সোনার বার ওয়াশরুমে হাত বদল হবে মর্মে শুল্ক গোয়েন্দা সংস্থার কাছে তথ্য আসে। পরে ওয়াশরুমে পরিত্যক্ত অবস্থায় ডাস্টবিন থেকে ৬টি সোনার বার উদ্ধার করে শুল্ক গোয়েন্দা।

এ বিষয়ে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর চট্টগ্রামের অতিরিক্ত মহাপরিচালক বশীর আহমেদ এবং সহকারী পরিচালক আবদুল মতিন তালুকদারের মুঠোফোনে বেশ কয়েকবার ফোন দিলেও তারা রিসিভ করেননি।

শাহ আমানত বিমানবন্দরের পরিচালক জিপি ক্যাপ্টেন তাসলিম আহমেদ বলেন, বিমানবন্দরে সোনার বার উদ্ধারের কথা শুনেছি। যতটুকু শুনেছি বিমানবন্দরের ওয়াশরুম থেকে একজন সোনার বার নিয়ে এসেছেন। যেহেতু সরকারি কর্মকর্তা, এ বিষয়ে তদন্ত ছাড়া মন্তব্য করা যাবে না।

নাম প্রকাশ না করার শর্তে কাস্টমসের আরেক কর্মকর্তা বলেন, বিমানবন্দরে ৬টি সোনার বার উদ্ধার হয়েছে। বিষয়টি এখনো তদন্তাধীন। আপাতত বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।