• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

বগুড়ায় খড়বোঝাই ট্রাকে আগুন, আহত ২

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩  

বগুড়ার দুপচাঁচিয়ার ধাপসুলতানাগঞ্জ হাট সড়কে একটি খড়বোঝাই ট্রাক আগুনে পুড়ে গেছে। রবিবার বিকালে লাগা এ আগুনে ট্রাকের চালকসহ দুজন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা এতে আগুন নিয়ন্ত্রণে আনেন।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার জানান, এটি কোনও নাশকতা নয়; বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন ধরে। ট্রাকের আগুনে একটি দোকানঘর ক্ষতিগ্রস্ত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চালক আয়নুল হক জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মোলামগাড়ী থেকে ট্রাকে খড় বোঝাই করে বগুড়ার দিকে আসছিলেন। বিকাল ৫টার দিকে ট্রাকটি দুপচাঁচিয়ার ধাপসুলতানগঞ্জ হাট পার হয়ে মেইল বাসস্ট্যান্ডের কাছে পৌঁছালে স্থানীয়রা ট্রাকের খড়ে আগুন জ্বলতে দেখেন। তাদের সংকেত পেয়ে চালক ট্রাক থামান।

খবর পেয়ে দুপচাঁচিয়া ও কাহালু ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আসে। ফায়ারকর্মীরা স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন। এ সময় ট্রাকের আগুনে সড়কের পাশে একটি দোকানঘর ক্ষতিগ্রস্ত হয়। আহত হন, ট্রাকের চালক আয়নুল হক ও মোফাজ্জল হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি।

দুপচাঁচিয়া ফায়ার সার্ভিসের সাব অফিসার কহির উদ্দিন দেওয়ান বলেন, ‘ট্রাকে অতিরিক্ত খড় ছিল। উঁচু করে খড় রাখায় রাস্তায় বিদ্যুৎ সঞ্চালন তারের সঙ্গে ঘর্ষণে আগুন ধরে যায়। আগুনে ট্রাকের সামনের অংশ ও খড় পুড়ে যায়।’

খবর পেয়ে দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদী ও সহকারী কমিশনার (ভ‚মি) লিজা আক্তার বিথী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।