• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

দ্বিতীয় সন্তানের মা হলেন শিল্পা শেঠি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

 


দ্বিতীয়বার মা হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সারোগেসির মাধ্যমে রাজ কুন্দ্রা ও শিল্পার ঘরে এলো মেয়ে সন্তান।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সদ্যজাত শিশুর এক ঝলক ছবি শেয়ার করে শিল্পা লেখেন, ‘ঈশ্বর আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতা থেকে জানাচ্ছি, আমাদের ঘরে নতুন সদস্যের আগমন হয়েছে। কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য- সমিশা শেঠি কুন্দ্রা।

শিল্পা তার সন্তানের জন্ম তারিখ উল্লেখ করেছেন ১৫ ফেব্রুয়ারি। ওই পোস্টে সমিশা নামের অর্থও পরিষ্কার করে জানান তিনি। তিনি লেখেন, সংস্কৃতে ‘স’ কথার অর্থ কিছু থাকা বা পাওয়া। আর ‘মিশা’ একটি রুশ শব্দ যার অর্থ ‘ভগবানের মতো কেউ’। সমিশা কথার অর্থ ‘ভগবানের মতো কাউকে পাওয়া’। শিল্পা এই শিশুর আগমনকে তার পরিবারে লক্ষ্মীর আগমন হিসেবেই বিবেচনা করছেন। সেসঙ্গে সবার ভালোবাসা ও আশীর্বাদ চান তিনি।

৪৪ বছর বয়সী অভিনেত্রী শিল্পার ওই পোস্টে নতুন বাবা-মা’কে অভিনন্দন জানিয়েছেন বলি-পাড়ার তারকা থেকে শুরু করে অগণিত ভক্ত-শুভানুধ্যায়ী।

২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় তার। ২০১২-তে তাদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়।

স্বামী ও প্রথম সন্তানের সঙ্গে শিল্পা শেঠি

এদিকে দীর্ঘ বিরতির পর শিগগিরই সিনেমায় ফিরছেন শিল্পা শেঠি। ২০০৮ সালে ‘দস্তানা’ সিনেমায় বিশেষ উপস্থিতির ছয় বছর পর ২০১৪ সালে ‘দিশকিয়াউন’ সিনেমায় এক ঝলক দেখা গিয়েছিল তাকে। তারপর আবারও ছয় বছরের বিরতি ভেঙে ২০২০ সালে ‘নিকাম্মা’ ও ‘হাঙ্গামা ২’ সিনেমায় হাজির হবেন শিল্পা।