• রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফরে ৩০ প্রকল্প উদ্বোধন প্রতিবন্ধীদের ছাড়া রাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: শেখ হাসিনা গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে কত প্রাণ ঝরেছে হিসাব নেই পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি

প্রাক্তন প্রেমিকার কাছেই কি ফিরে যেতে চান ইলন মাস্ক!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২  

দুনিয়া কাঁপানো ইলন মাস্কের প্রাক্তন প্রেমিকা যে অ্যাম্বার হার্ড তা এখন সবারই জানা। কিন্তু এখনও যে মাস্ক প্রাক্তন প্রেমিকার কথামতো চলেন তা হয়তো সবার অজানাই ছিল। দাম্পত্য কলহের কারণে ইতিমধ্যেই স্বামী জনি ডেপের থেকে আলাদা রয়েছেন অ্যাম্বার হার্ড। করেছেন মামলা। তাতে হেরে গিয়ে ক্ষতিপূরণও দিয়ে যাচ্ছেন স্বামী ডেপকে।

এসবের মূল কারণ হিসেবে ধরে নেয়া হয়েছে, প্রাক্তন প্রেমিক ইলন মাস্কের উপস্থিতিকে। তার জন্যই ডেপের সঙ্গে অ্যাম্বারের সম্পর্কের ইতি ঘটেছে, এমন গুঞ্জনও উঠেছে বহুবার। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেনি টেসলার সিইও। বরং নিরবে সব সময় অ্যাম্বারের পাশেই থাকতে চেয়েছেন। কিন্তু নীরবতা ভেঙে যেন সরব হয়ে উঠলেন অ্যাম্বার নিজেই।

সম্প্রতি মাস্কের বর্তমান প্রেমিকাকে হুমকি দিয়েছেন প্রাক্তন প্রেমিকা অ্যাম্বার হার্ড। নাম প্রকাশ্যে আনতে অনিচ্ছুক ওই প্রেমিকা সাংবাদিকদের জানান, মাস্কের সঙ্গে ডেটে গেলেই তার গলা কেটে নেবেন অ্যাম্বার। এমন হুমকিতে তিনি অনেকটাই বিব্রত।

এ বিষয়ে মাস্কের কোনো মন্তব্য নেই। তবে কি পুরনো প্রেম আর প্রেমিকাতেই ফিরে যেতে চান ইলন মাস্ক? এই প্রশ্নের উত্তর শুধু সময়ই বলে দিতে পারবে।