• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

ফের মা হতে চলেছেন আলিয়া ভাট

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

ফের মা হতে চলেছেন আলিয়া ভাট। বলিউড অন্দরমহলে এমন খবর ভেসে বেড়াচ্ছে। এই তো কয়েকদিন আগে মুম্বাইতে একটি অনুষ্ঠানে রণবীর কাপুরের সঙ্গে হাজির হন এ অভিনেত্রী। মা হওয়ার পর এই প্রথম কোনো অনুষ্ঠানে উপস্থিত হন। এরপর নিজস্ব ব্র্যান্ডের পোশাকের জন্য ফটোশুটও করেছিলেন। তারপর থেকে তার দ্বিতীয়বার মা অন্তঃত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর।
তবে কাপুর পরিবার ঘনিষ্ঠরা আলিয়ার মা হওয়ার গুঞ্জনকে উড়িয়ে দেন। এটাকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেন তারা। যদিও আলিয়া-রণবীর এ বিষয়ে এখনো মুখ খোলেননি।

গেল ২০২২ সালের ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন আলিয়া-রণবীর। এরপর জুন মাসে জানা যায়, তাদের ঘরে নতুন অতিথি আসতে চলেছে। তারপর নভেম্বরের প্রথম সপ্তাহে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। তার নাম রাখেন রাহা।

এখনো রাহার কোনো ছবি গণমাধ্যমে প্রকাশিত হয়নি। অন্তত দুই বছর পর্যন্ত তার কোনো ছবি না তোলার অনুরোধ করেছেন ফটোগ্রাফারদের প্রতি।

এদিকে নেটফ্লিক্স অরিজিনালস ‘হার্ট অব স্টোন’ দিয়েই হলিউডে ডেবিউ করতে চলেছেন ভারতীয় অভিনেত্রী আলিয়া ভাট। তার প্রথম ছবির প্রযোজক ও সহঅভিনেতা ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাদত। অন্তঃসত্ত্বা থাকার সময়ই তিনি ছবির শুটিংয়ে অংশ নেন।