• রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১২ ১৪৩০

  • || ১৪ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা

‘অকারণে হেনস্থা করা হচ্ছে সানিকে’

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

বলিউড অভিনেত্রী সানি লিওনি, তার স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং তাদের এক সহযোগীর বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগ ভিত্তিহীন বলে জানাল কেরালার হাইকোর্ট। বিচারপতি বেচু কুরিয়েন থমাস জানিয়েছেন, সানিকে অকারণে হেনস্থা করার চেষ্টা চলছে, এই অভিযোগ তিনি বাতিল হিসাবেই গণ্য করছেন। তবে তদন্ত যাতে চলতে পারে তার জন্য মামলার শুনানি চলবে। পরবর্তী শুনানি আগামী ৩১ মার্চ।
২০২২ সালের ১৬ নভেম্বর সানি, ড্যানিয়েল এবং সেই কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন এক ইভেন্ট ম্যানেজার। বিচারপতি কুরিয়েন বৃহস্পতিবার বলেন, এর মধ্যে অপরাধ কোথায় বুঝছি না। অকারণে সানি লিওনিকে হেনস্থা করা হচ্ছে। আমি এই মামলা বাতিল করার পক্ষে।

অভিযোগকারী ইভেন্ট ম্যানেজারের দাবি ছিল, লাখ লাখ টাকা পারিশ্রমিক নিয়েও সানি অনুষ্ঠানে এসে পারফর্ম করেননি। এই ঘটনায় অভিযোগের আঙুল তোলা হয় সানির স্বামী ড্যানিয়েল এবং সহকারীর বিরুদ্ধে। যদিও তদন্তে দেখা গিয়েছে, অভিযোগকারীর কোনো লোকসান হয়নি। সানির পক্ষ থেকেও এমন ঘটনার কথা অস্বীকার করা হয়েছে। প্রমাণ হিসাবে যা জমা পড়েছিল তা যথেষ্ট বলে মনে করেনি ম্যাজিস্ট্রেট কোর্ট।

উপযুক্ত প্রমাণের অভাবে এই মামলা সেখানে বাতিল হয়ে যায়। এরপর কেরালার হাইকোর্টের দ্বারস্থ হন সেই অভিযোগকারী।