• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

বিয়ে না করেই হানিমুনে মালাইকা!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩  

অর্জুন মালাইকার সম্পর্ক নিয়ে কম আলোচনা হয় না। দুজনের বয়সের মধ্যে যে বিভেদ রয়েছে সেটি নেটিজেনদের নিকট আলোচ্য বিষয়। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, অন্যদিকে ছেলের মা হিসেবে নানান কর্তব্য পালন করতে দেখা যায় মালাইকাকে। কিন্তু অর্জুনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে নানান মন্তব্য সোশ্যাল মিডিয়ায়।
বিয়ে করছেন না কেন? এই প্রশ্ন যে কতবার শুনেছেন তার ঠিক নেই! এক ছেলের মা হওয়ার কারণেই মালাইকাকে নিয়ে বেশি উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আসলেই বিয়ে কবে করছেন? ইন্ডাস্ট্রিতে একে একে বিয়ে সেরেছেন অনেকেই।

এই প্রসঙ্গে মালাইকার বক্তব্য, আমরা প্রি হানিমুনে রয়েছি। প্রত্যেকটা মুহূর্ত আমরা উপভোগ করছি। তবে, এখনো বিয়ে কবে করব সেই নিয়ে ভাবনা চিন্তা করলেও সিক্রেট তো থাকেই না। গুরুত্ব দিয়ে ভেবেছি। কিন্তু সব ভাবনা বিয়েতে শুরু আর বিয়েতে শেষ কেন? কিন্তু বিয়ে না করে প্রি হানিমুন! চোখ কপালে নেটজনতার।

অর্জুনের সঙ্গে যে সময় কাটাতে চান একথা আগেই জানিয়েছিলেন। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, তারপর থেকেই অর্জুনের সঙ্গে প্রেম…মালাইকা জানিয়েছেন, অর্জুনই তার মনের মানুষ। বিয়ের বিষয়ে ভাবলে সেই নিয়ে অবশ্যই খোলাখুলি কথা বলবেন দুজনে। এদিকে, অর্জুনের বন্ধুদের দলে এখন বেশিরভাগই গাঁটছড়া বেঁধেছেন। পরিবারেও এখন অনেকেই সেটেল্ড। কিন্তু বনি কাপুরের পুত্র এখন কবে গাঁটছড়া বাঁধেন সেটাই দেখার।

এদিকে, ছেলের দিকেও সম্পূর্ণ সময় দিচ্ছেন মালাইকা। প্রাক্তন স্বামী আরবাজ এবং তিনি দুজনে মিলেই ছেলের সমস্ত দিকটা সামলান। অভিনেত্রী বলেছিলেন, এই যে বন্ধুত্ব এটাই সবথেকে সুন্দর এবং ভাল। এতে আমরা ভাল আছি।