• শুক্রবার ০৯ জুন ২০২৩ ||

  • জ্যৈষ্ঠ ২৬ ১৪৩০

  • || ১৯ জ্বিলকদ ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:

বিয়ের পরও অমিতাভের পরকীয়া, ধরা পড়ল সেলফিতে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩  

অমিতাভ বচ্চন আর রেখা- হিন্দি সিনেমার জনপ্রিয় জুটি। তাদের প্রেমে একটা সময় তোলপাড় হয়েছিল বলিপাড়া। যার আঁচ পড়েছিল অমিতাভ-জয়া বচ্চনের বিবাহিত জীবনেও।
অভিযোগ রয়েছে, বিয়ের পরও রেখার সঙ্গে সম্পর্ক চলমান রেখেছিলেন বিগ বি খ্যাত অমিতাভ। কিন্তু পরিবারের পক্ষ থেকে আপত্তি উঠতে রেখার দিক থেকে মুখ ফেরান বিগ বি।

অমিতাভ আর রেখা দুজনে একসঙ্গে কাজও করেননি অনেক বছর। রেখার ব্যাপারে কথা উঠলে এড়িয়ে যেতেন অমিতাভ। কিন্তু অমিতাভ-রেখার পরকীয়া সম্পর্ক আলোচনার বিষয় হয়েছিল সবসময়।

সম্প্রতি একটি ছবিতে নতুন করে আলোচনায় উঠে এসেছে বলিউডের এ জুটির অফস্ক্রিন সম্পর্ক।

ভাইরাল হওয়া একটি সেলফিতে দেখা যায়, ফ্লাইটে বসে রয়েছেন অমিতাভ। পাশে বসে এক পাইলট। বোঝাই যাচ্ছে, প্রিয় অভিনেতাকে দেখে ছবি তোলার সুযোগের সদ্ব্যবহার করেছেন তিনি। বিগ বি-ও হাসিমুখে পোজ দিয়েছেন। এতদূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু বাধ সাধে ছবিটির পেছনে তাকাতেই। কারণ অমিতাভের পেছনের সিটে আধো অন্ধকারে চোখে সানগ্লাস এঁটে ক্যামেরা থেকে মুখ আড়াল করে যিনি বসে রয়েছেন তিনি হচ্ছেন রেখা।

ছবিটির ক্যাপশনে লেখা, মালদ্বীপ যাওয়ার পথে অমিত জি-র সঙ্গে সাক্ষাৎ। স্বাভাবিকভাবেই ভাইরাল ছবিটি নিয়ে ছড়িয়েছে চাঞ্চল্য। তবে কি দুজনের দূরত্বটা লোক দেখানো? সত্যিই কি একসঙ্গে মালদ্বীপ যাচ্ছিলেন অমিতাভ রেখা?

এ নিয়ে ভারতীয় গণমাধ্যম বাংলা হান্টের খবরে জানানো হয়, ছবিটি আসলে ২০১৩ সালের। বিগ বির পেছনে বসা নারীই রেখা। তবে মালদ্বীপ নয়, ভারতীয় সিনেমার ১০০ বছরের উদযাপনে অংশ নিতে চেন্নাই যাচ্ছিলেন তারা। যদিও একই ফ্লাইটে, তাও আবার পরপর সিট নেওয়াটা কাকতালীয় ব্যাপার নাকি এর পেছনে রয়েছে অন্য কোনো বিষয় সেই রহস্য আজও উদঘাটন হয়নি।

প্রচলিত আছে, রেখা আর অমিতাভের বিয়ে না হওয়ার পেছনে দুটি কারণ রয়েছে। এর মধ্যে একটি হল রেখার খারাপ ভাগ্য আর দ্বিতীয়টি হলো জয়া বচ্চন।