• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

চেহারা বদলাতে অস্ত্রোপচার, প্রাণ হারালেন তরুণ অভিনেতা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৩  

কানাডিয়ান অভিনেতা সেন্ট ভন কলুচি। ২২ বছর বয়সী তরুণ এই অভিনেতা পান তারকাখ্যাতি। মন ভরেনি, পছন্দের গায়ক বিটিএস তারকা জিমিনের মতো অবিকল দেখতে চেয়েছিলেন নিজেকে। সেজন্য ১২ বার সার্জারি করিয়েছিলেন। আর তাতেই প্রাণ হারালেন ২২ বছর বয়সী
জানা গেছে, ২০১৯ সালে কানাডা থেকে দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলেন সেন্ট ভন। সেখানকার সংগীত জগতে খ্যাতি পেতে চেয়েছিলেন তিনি। ভনের আদর্শ ছিল বিটিএস ব্যান্ডের তারকা পার্ক জিমিন। তার মতোই চেহারা পেতে চেয়েছিলেন তরুণ অভিনেতা। আর এর জন্য একের পর এক অস্ত্রোপচার করাতে থাকেন।

১২ বার সার্জারির পেছনে বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৪ কোটি টাকা খরচ করে ফেলেছিলেন সেন্ট ভন! নিজের মুখ, চোখ, ভ্রু, ঠোঁট, নাক পাল্টে ফেলেছিলেন। গত নভেম্বরে চোয়ালে অস্ত্রোপচার করিয়েছিলেন ২২ বছরের অভিনেতা। কিন্তু তা ঠিকভাবে হয়নি। এর জন্য আবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

গত ২২ এপ্রিল দক্ষিণ কোরিয়ার হাসপাতালে সেন্ট ভনের অস্ত্রোপচার হয়। এতেই ইনফেকশন হয়ে যায়। অস্ত্রোপচারের কয়েক ঘণ্টা পরই ২২ বছরের অভিনেতার মৃত্যু হয়।

গত বছরের জুন মাসে কোরিয়ান ড্রামা ‘প্রিটি লাইজ’-এ অভিনয় করেছিলেন ভন। এরিক হিসেবে তার কাজ প্রশংসিত হয়েছিল। কিন্তু ভনের চাহিদা ছিল অন্য। আর তার জেরেই মাত্র ২২ বছর বয়সে প্রাণ হারালেন তরুণ অভিনেতা।