• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

শাহরুখের সিনেমার ঘোষণা, বদলে গেল ৪ সিনেমা মুক্তির তারিখ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৮ মে ২০২৩  

সব জল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা হল শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জওয়ান’-এর মুক্তির তারিখ। আগামী ৭ সেপ্টেম্বর বড় পর্দায় ‘জওয়ান’ হিসেবে ফিরতে চলেছেন শাহরুখ খান। ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। কিন্তু এখনও অপেক্ষা চার মাসের। তবে তার আগেই বলিপাড়ার অন্দরে ঝড় তুলেছে ‘জওয়ান’। বলিউডের বাদশার আগামী ছবির সঙ্গে প্রতিযোগিতায় যেতে চায় না অন্য কোনও ছবি।

৭ সেপ্টেম্বর ‘জওয়ান’-এর মুক্তির কথা মাথায় রেখে বদলে যাচ্ছে একাধিক ছবির মুক্তির তারিখ।

জরা হটকে জরা বাচকে

ভিকি কৌশল ও সারা আলি খান অভিনীত এই ছবির পরিচালক লক্ষ্মণ উটেকর। চলতি বছরের প্রথম দিকেই শেষ হয়েছে ছবির শুটিং। সে কথা সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন ছবির দুই তারকা ভিকি কৌশল ও সারা আলি খান। ২ জুন থেকে ‘জওয়ান’-এর মুক্তি পিছিয়ে যাওয়ায় এ বার ওই দিন ভিকি ও সারা অভিনীত ছবির মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আগামী ১৬ মে ভিকি কৌশলের জন্মদিনে আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণা করা হবে ছবির।

ফুকরে ৩

চলতি বছরে জন্মাষ্টমীর সপ্তাহান্তে ৭ সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল ‘ফুকরে ৩’ ছবির। শনিবার ‘জওয়ান’-এর মুক্তির তারিখ ঘোষণা করার পর পূর্ব নির্ধারিত তারিখ থেকে পিছিয়ে এসেছেন ফারহান আখতার প্রযোজিত ছবির নির্মাতারা। কোনও ভাবেই শাহরুখ খানের ছবির সঙ্গে প্রতিযোগিতায় যেতে চান না নির্মাতারা। ৭ সেপ্টেম্বরের বদলে এ বার ২৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘ফুকরে ৩’।

ড্রিম গার্ল ২

আগে ৭ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি ‘ড্রিম গার্ল ২’। পিছিয়ে গিয়েছে ওই ছবির মুক্তিও। এ বার ২৫ আগস্ট মুক্তি পেতে চলেছে ওই ছবি।

যোদ্ধা

চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত এই ছবির। প্রাথমিকভাবে সেপ্টেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘যোদ্ধা’র। তবে এখন শোনা যাচ্ছে, পাল্টে দেওয়া হচ্ছে ছবির মুক্তির তারিখ।

‘জওয়ান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করছেন নয়নতারা, বিজয় সেতুপতি এবং প্রিয়ামণির মতো একাধিক দক্ষিণী তারকা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী সান্যা মলহোত্রকেও। বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও দক্ষিণী তারকা অল্লু অর্জুনকেও।