• বুধবার ২৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

  • || ২০ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ বিশ্ব শান্তি রক্ষায় এক অনন্য নাম : রাষ্ট্রপতি রাত ২টা পর্যন্ত নিজেই দুর্যোগ মনিটর করেছেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী আবহাওয়া স্বাভাবিক হলে ক্ষতিগ্রস্ত এলাকায় যাবেন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ অবলোকন ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমাল : ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়: প্রধানমন্ত্রী

মা হিন্দু বাবা খ্রিস্টান, মেয়ে কোন ধর্ম মানবে জানালেন স্বামী নিক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ মে ২০২৩  

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান গায়ক নিক জোনাস তারকা দম্পতির মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। নিজের পায়ে এখনো দাঁড়াতে শেখেনি ছোট্ট মেয়েটি। সবে মাত্র এক বছর হয়েছে। এর মধ্যেই প্রশ্ন উঠেছে মালতী কোটি ধর্ম মানবে?
প্রিয়াঙ্কা হিন্দু ও নিক খ্রিস্টান। তাদের বিয়েটাও হয়েছিল দুই ধর্মের রীতিনীতি মেনেই। তা হলে মেয়ে কার ধর্ম মানবে, বাবার না মায়ের! সেই প্রসঙ্গে মুখ খুললেন বাবা নিক জোনাস।
এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জোনাস বলেন, আমার সঙ্গে ঈশ্বরের সম্পর্ক গভীর এবং অর্থবহ। ঈশ্বরের রূপ এক নয়, বহুরূপে বিদ্যমান। আমি একজন হিন্দু নারীকে বিয়ে করেছি। তারপর আমি সেই ধর্ম এবং তাদের ধর্মবিশ্বাস সম্পর্কে অনেক কিছু জেনেছি। যা আমাকে অনুপ্রাণিত করেছে। আমি আমাদের সন্তানকে বাইবেলের শিক্ষা যেমন দেব, তেমনি হিন্দু ধর্মের পাঠও দেব।

২০১৮ সালে রাজস্থানের রাজকীয় ভবনে ধুমধাম করে বিয়ে সেরেছিলেন প্রিয়াঙ্কা-নিক। ২০২১ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে বাবা-মা হন এই তারকা দম্পতি। এখন মেয়ে মালতী ও স্বামীকে নিয়ে লস এঞ্জেলসে সংসার পেতেছেন অভিনেত্রী।