• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

জ্যাকুলিনের জন্য সুকেশের পশু হাসপাতাল নির্মাণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২৩  

২০০ কোটি রুপির আর্থিক তছরুপের মামলায়, তিহার জেলে দিন কাটছে ধনকুবের কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবুও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে যেন তিনি কোনোভাবেই ভুলতে পারছেন না। জেলে থেকেই ভালোবাসার মানুষকে একের পর এক চিঠি লিখছেন।
এবার তিনি জ্যাকুলিনকে লেখা চিঠিতে দাবি করেছেন, বেঙ্গালুরুতে তিনি পশুদের জন্য সুপার স্পেশালিটি পূর্ণাঙ্গ, বিশ্বমানের হাসপাতাল বানাচ্ছেন। হাসপাতালটির আয়তন ২৫ হাজার বর্গফুট এবং যেটি তৈরির বাজেট ২৫ কোটি রুপি। জ্যাকুলিনের প্রতি ভালোবাসা থেকেই এই হাসপাতাল বানাচ্ছেন বলে দাবি করেছেন সুকেশ।

জ্যাকুলিনের উদ্দেশে লেখা চিঠিতে তাকে 'মাই বেবি ডল' সম্বোধনে সুকেশ দাবি করেছেন, এই হাসপাতালটি পশুদের প্রতি তোমার ভালোবাসা উপলব্ধি করাবে। এটি সমগ্র এশিয়ার মধ্যে সেরা একটি হাসপাতাল হবে, যেমনটি তুমি কল্পনা করেছিলে। আমার দল সব কিছু দেখছে। ১১ সেপ্টেম্বর ২০২৪-এ হাসপাতাল নির্মাণের কাজ শুরু হবে যেদিনটি তোমার জন্মদিন মাই বেবি।

সুকেশ দাবি করেছেন, দক্ষিণ ভারতের সব থেকে শীর্ষ পরিকাঠামো দেওয়া হবে এই হাসপাতালকে। সংযুক্ত আরব আমিরশাহিতেও আরও একটি হাসপাতাল তৈরি করা হবে। যাতে হাসপাতাল নির্মাণের কাজ শুরু করতে দেরি না হয়, সে জন্য অগ্রিম টাকাও দেওয়া হয়ে গেছে— সব সরঞ্জাম জার্মানি থেকে আমদানি করা হবে। হাসপাতালের থিম হবে সাদা ও গোলাীপ। আমাদের দেশের সেরা পশু চিকিৎসকরা সেই হাসপাতালে থাকবেন। সব চিকিৎসা ও সার্জারি বিনামূল্যে দেওয়া হবে, ঠিক যেমন তুমি চেয়েছিলে আমার রানি। আমি আশা রাখি এটা তোমার মুখে হাসি ফোটাবে। তোমার হাসি ও ভালোবাসা এই পর্যায়ে আমাকে শক্তি দেয়। বেবি, ইউএসএতে ভারতীয় প্যারেডে তোমাকে অত্যাশ্চর্য লাগছিল আর তাতে আমি আবারও তোমার প্রেমে পড়েছি।

সুকেশ আরও উল্লেখ করেছেন যে, তিনি 'জওয়ান' ছবির 'চালেয়া' গানে নেচেছেন। আর সেই নাচ তিনি প্রিয়তমা জ্যাকুলিন উৎসর্গ করেছেন। সঙ্গে গানটি তৈরি করার জন্য শাহরুখ খান এবং অনিরুদ্ধের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সুকেশ।

প্রসঙ্গত, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় আপাতত তিহার জেলেই রয়েছেন সুকেশ চন্দ্রশেখর। ইডির চার্জশিটে জানা গেছে জ্যাকুলিনকে বিভিন্ন সময় বহুমূল্য উপহার দিয়েছেন সুকেশ।