• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

লাইফ সাপোর্টে ‘সিআইডি’ ধারাবাহিকের ফ্রেডি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩  

ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘সিআইডি’র একটি গুরুত্বপূর্ণ চরিত্র ইনসপেক্টর ফ্রেডরিক্স বা ফ্রেডি। এই চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন দিনেশ ফাদনিস। তার অনুরাগীদের জন্য দুঃসংবাদ। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এ অভিনেতা।
ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে দিনেশকে। সেখানে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন তিনি।

গত শুক্রবার হঠাৎ গুরুতর হৃদরোগে আক্রান্ত হন দীনেশ ফাডনিশ। দ্রুত তাকে মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। প্রথম দিন, অর্থাৎ শুক্রবার রাতের তুলনায় অভিনেতার শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। তবে বিপদ কাটেনি।

ওই রাতে সিআইডির পুরো টিমকে অভিনেতা দিনেশের স্বাস্থ্যের পরিস্থিতি জানানো হয়েছিল। এরপর তার স্বাস্থ্যের খোঁজ নেওয়ার জন্য হাসপাতালে ছুটে গিয়েছিলেন অনেকেই।

১৯৯৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত সিআইডি সিরিয়ালে ফ্রেডি চরিত্রে অভিনয় করেন অভিনেতা দিনেশ। তার চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। ওই সময়ের মধ্যে জনপ্রিয় শোর মধ্যে একটি ছিল সিআইডি, যা শুরু হয়েছিল ১৯৯৭ সালে। এটি ছিল ভারতীয় টেলিভিশনের প্রথম অপরাধভিত্তিক শোর মধ্যে অন্যতম একটি।