• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে

এক জায়গায় ৩২ দেশের পতাকা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

বিশ্বকাপ উপলক্ষে প্রিয় দলের জন্য সমর্থন ও উচ্ছ্বাস জানাতে জামালপুরে এক জায়গায় ৩২ দেশের পতাকা টানানো হয়েছে। সোমবার দুপুরে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর রেলওয়ে ক্রসিংয়ে গিয়ে এ দৃশ্য দেখা গেছে।
সংশ্লিষ্টরা জানায়, বিশ্বকাপ আসলেই তাদের পূর্বসূরীরা বিশ্বকাপে অংশ নেয়া প্রত্যেক দেশকে সম্মান জানিয়ে পতাকা উত্তোলন করতেন। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। বাপ-চাচাদের মতো তারাও এবার কাতার বিশ্বকাপে অংশ নেয়া ৩২টি দেশকে সম্মান জানিয়ে পতাকা উত্তোলন করেছেন।

ব্রাজিল এবং আর্জেন্টিনার দুই সমর্থক জানান, ফুটবলের এ উন্মাদনাকে জাগ্রত করার জন্য এখানে প্রত্যেক দলের পতাকা উত্তোলন করা হয়ে থাকে। যদিও তারা ভিন্ন ভিন্ন দলের সমর্থক তথাপি তাদের মধ্যে রয়েছে ভ্রাতৃত্ববোধ। দিনশেষে যে দলই জিতুক না কেন তারা সেটাকে মেনে নিতে প্রস্তুত।

আরো কয়েকজন সমর্থক জানান, ছোটবেলা থেকেই তারা এ আয়োজন করে আসছেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। আশা রাখেন ভবিষ্যৎ প্রজন্ম রেলক্রসিংয়ে এ ঐতিহ্য বজায় রাখবে। খেলা নিয়ে এখানে তাদের মাঝে কোনো দ্বন্দ্ব ও বিতর্ক নেই।

এছাড়া প্রজেক্টরের মাধ্যমে তারা খেলা দেখার আয়োজন করেছেন। এখানে যারা খেলা দেখেন, তারা খুব আনন্দ পান। তবে কে আর্জেন্টিনা কে ব্রাজিল সেটা নিয়ে কোনো দ্বন্দ্ব বা বিতর্ক নেই। সবাই নিজ পছন্দের দলকে এ বিশ্বকাপে ফেভারিট বলে এগিয়ে রাখছেন।