• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১১ ১৪৩০

  • || ১৩ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

স্ত্রী পালালো যার সঙ্গে, প্রতিশোধ নিতে তার স্ত্রীকেই বিয়ে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ মার্চ ২০২৩  

প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছে স্ত্রী। তাই স্ত্রীর সেই প্রেমিকের বউকেই বিয়ে করে প্রতিশোধ নিলেন এক ব্যক্তি। ঘটনাটি ভারতের বিহারের খাগাড়িয়া জেলার।
জানা গেছে, রুবি দেবী নামে ঐ নারী ২০০৯ সালে নীরাজ নামে এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতির চার সন্তান রয়েছে। বিয়ের কয়েক বছর পর নীরাজ আবিষ্কার করেন- তার স্ত্রী মুকেশ নামে একজনের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত।

২০২২ সালের ফেব্রুয়ারিতে রুবি এবং মুকেশের বিয়ে হয়। এ ঘটনা জানার পর মুকেশের বিরুদ্ধে পুলিশের কাছে স্ত্রী অপহরণের অভিযোগ করেন নীরাজ। এরপর স্থানীয় পঞ্চায়েতের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করা হয়। কিন্তু এতে বাধা দেন মুকেশ। সেই থেকে তিনি পলাতক।

মুকেশও বিবাহিত ছিলেন এবং তার দুটি সন্তান ছিল। মজার ব্যাপার হলো, তার স্ত্রীর নামও রুবি। তাই প্রতিশোধ নেয়ার জন্য মুকেশের স্ত্রীকে বিয়ে করার সিদ্ধান্ত নেন নীরাজ। শেষ পর্যন্ত চলতি বছরের ফেব্রুয়ারিতে নীরাজের সঙ্গে মুকেশের স্ত্রীর বিয়ে হয়।

এমন উদ্ভট বিয়ের খবর নজর কেড়েছে ইন্টারনেট ব্যবহারকারীদের। একজন ব্যবহারকারী লিখেছেন, মুকেশের স্ত্রীকে বিয়ে করার পরিকল্পনা শুরু থেকেই ছিল নীরাজের।

অন্য একজন লিখেছেন, বিবাহিত লোকেরা একে অপরের সঙ্গে পালিয়ে বেড়াচ্ছে। এখানে আমি এখনো অবিবাহিত।