• শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৩ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

বিতর্কিত সেই স্বর্ণের দোকান উদ্বোধন করলেন সাকিব

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

তুমুল বিতর্কের পরও শেষ পর্যন্ত পুলিশ হত্যা মামলার আসামি, গোপালগঞ্জের রবিউল ইসলামের দুবাইয়ের স্বর্ণের দোকান উদ্বোধন করলেন ক্রিকেটার সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে ছিলেন অভিযুক্ত সেই আসামিও। যদিও বিতর্কের বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তা এড়িয়ে যান বিশ্বসেরা অলরাউন্ডার।

আরাভ জুয়েলার্স নিয়ে নানা সমালোচনার মধ্যেই মঙ্গলবার (১৪ মার্চ) দুবাই পৌঁছান সাকিব আল হাসান। এর একদিন পর বুধবার (১৫ মার্চ) রাতে স্বর্ণ ব্যবসায়ী ও বাংলাদেশে পুলিশ সদস্য হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানকে সঙ্গে নিয়ে জুয়েলারি দোকানটি উদ্বোধন করেন সাকিব।

আয়োজন ঘিরে এদিন সন্ধ্যা থেকেই দুবাই গোল্ডসূকে ভিড় করেন হাজার হাজার মানুষ। প্রবাসী বাংলাদেশি থেকে শুরু করে বিভিন্ন দেশের অসংখ্য মানুষ সেখানে জড়ো হন।  

অনুষ্ঠানের শুরুতে আরব সঙ্গীত পরিবেশনসহ বিভিন্ন দেশের সাংস্কৃতিক পরিবেশনা নিয়ে হাজির হন বিদেশি শিল্পীরা। রাত ৮টার দিকে সাকিব আল হাসান গোল্ডসূকে এলেও আরাভ জুয়েলারিতে পৌঁছাতে হিমশিম খেতে হয়। হাজার হাজার মানুষ এ সময় সাকিবকে একনজর দেখতে ভিড় করেন। দোকানটি উদ্বোধনের পর পাশের গোল্ড ল্যান্ড ভবনে আপন জুয়েলারি নামে আরেকটি শো রুম পরিদর্শন করেন সাকিব।

সাকিব আল হাসান দুবাই গোল্ডসূক ছেড়ে যাওয়ার পর আরাভ জুয়েলারির মঞ্চে সংগীত পরিবেশন করেন হিরো আলম, আরেফিন আকাশ, বঙ্গ শিমুল ও যাবেদ সরওয়ার। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ বিশ্বাস। অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য বাংলাদেশ থেকে দীঘি, পারভেজ খান পাবেল দেশ থেকে দুবাই এলেও তাদের দেখা যায়নি।

আরাভ খান মূলত গোপালগঞ্জের কোটালীপাড়ার আশুতিয়া গ্রামের রবিউল ইসলাম ওরফে আপন ওরফে সোহাগ ওরফে হৃদয়। পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি তিনি।

রবিউল ভারতে গিয়ে বিয়ে এবং সেদেশের নাগরিকত্ব নেন আরাভ খান নামে। ভারতীয় পাসপোর্ট অনুযায়ী, তার জন্ম ১৯৯৩ সালের ৩১ জুলাই। ৩০ বছর বয়সী আরাভ দুবাইয়ে হাজার কোটি টাকা মূল্যের জুয়েলারি শপ খুলে সেখানকার ব্যবসায়ীদেরও চমকে দিয়েছেন।