• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

প্রেমিকাকে বিয়ে করা থেকে বাঁচতে নিজেকে মৃত ঘোষণা করলো প্রেমিক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩  

বিয়ে করা এড়াতে মৃত্যুর নাটক সাজিয়েছে প্রেমিক। এরই মধ্যে ওই প্রেমিকের বিরুদ্ধে একটি মামলা করেছেন করেছে তার প্রেমিকা। সংযুক্ত আরব আমিরাতে এ ঘটনা ঘটে।
মামলার নথিতে বলা হয়েছে, তাকে বিয়ে করা এড়াতে তার প্রেমিক মৃত্যুর নাটক সাজিয়েছে। মামলায় ওই প্রেমিকা প্রেমিকের কাছে ২ লাখ ১৫ হাজার দিরহাম দাবি করেছে। যা প্রেমিক তার কাছ থেকে বিভিন্ন সময় ধার হিসেবে নিয়েছে।

ওই নারী তার আইনজীবীর কাছে দাবি করেন, ২০ বছর বয়সী এই আরব ব্যক্তি ক্যান্সারে ভুগছেন এবং চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার জন্য তহবিল প্রয়োজন বলে দাবি করার পরে নারীর কাছ থেকে ওই অর্থ নিয়েছিলেন।

তাদের মধ্যে সম্পর্ক চলছিল। এবং ওই ব্যক্তি তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন। এক পর্যায়ে তারা বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করেন। কিন্তু এ সময় ওই প্রেমিক জানায় সে আর্থিক সমস্যায় ভুগছে এবং সে ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য তার অনেক অর্থ দরকার।

এরপর ফেরত দেওয়ার শর্তে ওই নারী তার প্রেমিককে ২ লাখ ১৫ হাজার দিরহাম ধার দেয়। এই অর্থ পাওয়ার পরই প্রেমিক উধাও হয়ে যায় এবং মোবাইল ফোন বন্ধ রাখে।  পরে তার প্রেমিকের ভাই জানায়, যে তার প্রেমিক মারা গেছে। এ খবর শুনে ওই নারী হতবাক হয়ে যান। পরবর্তীতে ওই নারী জানতে পারেন প্রেমিক বিয়ে এড়াতে এ কাণ্ড ঘটিয়েছে।

এদিকে প্রেমিককে যে অর্থ দেওয়া হয়েছিল তার কোনো প্রমাণ না রাখায় আদালত তাদের মামলা খারিজ করে দিয়েছে। তবে ওই নারী তার বিরুদ্ধে পাল্টা আইনি পদক্ষেপ নেয়ার কথা জানান।