• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

অগ্নিসন্ত্রাস যারা করছে, তাদের জনগণ ক্ষমা করবে না

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর-৩ আসনের  নৌকা প্রর্তিকের মনোনিত প্রার্থী ও টানা তিন বারের আওয়ামীলীগ সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, অগ্নিসন্ত্রাস যারা করছে, এদেশের জনগণ তাদের অতীতে ক্ষমা করেনি ভবিষ্যতেও করবেনা।  তিনি বুধবার (২০ ডিসেম্বর) তার আনুষ্ঠানি নির্বাচনী প্রচারণার শুরুতে এ কথা বলেন। আলহাজ্ব নাহিম রাজ্জাক সকালে তার নির্বাচনী এলাকার গোসাইরহাট উপজেলার নলমূড়ি ইউনিয়নে আব্দুর রাজ্জাক ফেরী ঘাট থেকে আনুষ্ঠানিক ভাবে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন।

এ সময় তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকারে এলে দেশের উন্নয়ন করে।  বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৯ সালে সরকার গঠন করেছিল, তার উন্নয়ন ও অগ্রগতির ফলে বাংলাদেশের জনগণ ২০১৪ সালে  ভোট দিয়ে আমাদের নির্বাচিত করেছে, তারই ধারাবাহিকতায় ২০১৮ সালে আবাও নির্বাচিত করেছে। তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়নে বর্ননা দিয়ে বলেন বিগত ১৫ বছরে আমরা যে উন্নয়ন করেছি তাতে আমাদের নেতা প্রধানমন্ত্রী বিশ্বনন্দীত নেতা। শরীয়তপুর -৩ আসনের শতাধিক উন্নয়নের বর্নানা দিতে গিয়ে বলেন আমাদের উপজেলা গুলো দেশের ভুমিহীন গৃহহীন মুক্ত উপজেলা, আব্দুর রাজ্জাক নার্সিং মহাবিদ্যালয়।আমাদে শরীয়তপুরে হচ্ছে বঙ্গবন্ধু কৃষি বিশ্ব বিদ্যালয়, শরীয়তপুর-চাঁদপুর ৪ লেন মহাসড়ক।

নলমূড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহমান মুন্সীর সভাপতিত্বে সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহজাহান সিকদার, নলমূড়ি ইউনিয়ন চেয়ারম্যান মাহফুজুর রহমান মিয়া,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল খায়ের বক্তব্য রাখেন। এ সময় ইউনিয় ও বিভিন্ন উপজেলা ও জেলা আওয়ামীলীগ অঙ্গও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।