• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

আওয়ামীলীগ সরকারের সময় দেশে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২(উজিরপুর-বানারীপাড়া) আসনে আওয়ামীলীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট মনোনীত প্রার্থী বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খান মেনন বলেছেন, এদেশে শুধুমাত্র আওয়ামীলীগ সরকারের সময় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। আর কোন সরকারের সময় দেশে এত উন্নয়ন কাজ হয়নি। বাংলাদেশ যাতে এগিয়ে যেতে না পারে সেই জন্য যুক্তরাষ্ট্র বাংলাদেশে অস্থিতিশীল অসাংবিধানিক সরকার চায়। দেশের মানুষ দেশী-বিদেশী এসব ষড়যন্ত্র রুখে দিয়ে ৭জানুয়ারী ভোট উৎসবের মধ্য দিয়ে উন্নয়ন-অগ্রগতির প্রতীক নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনাকে পঞ্চমবারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

দুপুর থেকে গনসংযোগ শেষে ২৭ ডিসেম্বর রাতে বানারীপাড়া উপজেলা সদরে আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন নৌকা মার্কার প্রার্থী কমরেড রাশেদ খান মেনন।

উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য আনিচুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.মাওলাদ হোসেন সানা, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরমেয়র এ্যাড.সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও চাখার ইউপি সদস্য খিজির সরদার ও পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ।