• শনিবার ০২ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৮ ১৪৩০

  • || ২০ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে কাজ করছে সরকার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৪  

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে কাজ করছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের এজেন্ডা হচ্ছে নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণ ও জনগণের ক্রয়ক্ষমতার মধ্য রাখার পাশাপাশি চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখা ও জনগণের ক্রয়ক্ষমতা বৃদ্ধি করা।শুক্রবার বিকেলে নড়িয়া উপজেলা অডিটোরিয়ামে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন, কিছু অসাধু ব্যবসায়ী পণ্য মজুত করার কারণে জনগণ ভোগান্তির শিকার হয়। কোনো অসাধু ব্যবসায়ী যাতে রমজান মাসকে সামনে রেখে পণ্য মজুত করে বেশি দামে বিক্রি করতে না পারে, সেজন্য প্রশাসন ও জনপ্রতিনিধিদের নজরদারি রাখতে হবে। কারণ এ সরকারের অগ্রাধিকার হচ্ছে দ্রব্যমূল্য যাতে ক্রয় ক্ষমতার মধ্যে থাকে। এজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্যর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।