• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

শরীয়তপুরে আ.লীগের কর্মীকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২ মার্চ ২০২৪  

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের জাজিরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক আওয়ামী লীগ কর্মীকে  কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের সমর্থকদের বিরুদ্ধে । শনিবার (০১ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার সেনেরচর ইউনিয়নের সাকিম আলী মাদবরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাসেল মাহমুদ ওরফে মন্টু বেপারী (৫৫) সাকিম আলী মাদবরকান্দি গ্রামের  আরশেদ আলী বেপারীর ছেলে। সে জাজিরা উপজেলা আওয়ামী লীগের কর্মী। হামলার ঘটনায় বাবু বেপারী, মুসা বেপারী নামের দুইজন আহত হয়েছে।

পুলিশ জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এমদাদ মাদবর ও মন্টু বেপারীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর আগেও দুপক্ষের মধ্যে একাধিক হামলা  ও মামলার ঘটনা ঘটে। শনিবার একটি পারিবারিক অনুষ্ঠান থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মন্টু বেপারী। এসময় মাদবরকান্দি গ্রামে পৌঁছলে এমদাদ মাদবর, সালাম বেপারীসহ ২০/২৫ জন তাঁর ওপর অতর্কিত হামলা চালায়। এসময় মন্টু বেপারীকে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করে পালিয়ে যায় হামলাকারীরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মন্টু বেপারী ও এমদাদ মাদবরের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলছিল। আজ মন্টু বেপারী, তাঁর ছেলে ও ভাতিজা পারিবারিক দাওয়াত শেষে বাড়ির দিক যাচ্ছিল বাড়ির কাছে পৌঁছলে এমদাদ-সালামের লোকজন তাদের হামলা চালায়। এসময় মন্টু বেপারীকে কুপিয়ে হত্যা করা হয়। তাকে উদ্ধার করতে গেলে মন্টু বেপারীর ছেলে ও ভাতিজা আহত হন। ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি। মামলার প্রস্তুতি চলছে।