• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

গোসাইরহাটে ৪০০ কেজি জাটকাসহ আটক ৪

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৪  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের গোসাইরহাটে ৪০০ কেজি জাটকা জব্দসহ ৪ জনকে আটক করেছে নৌপুলিশ। পরে জব্দ করা মাছ বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়। শনিবার (২৩ মার্চ) সকালে উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের সাতপাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে মাছগুলো জব্দ করে নরসিংহপুর নৌপুলিশ ফাঁড়ির পুলিশ।

আটকরা হলেন, বরিশালের হিজলা উপজেলার গৌরবর্দী ইউনিয়নে এলাকার শরীফ মাঝি (৩০), শাহিন মাঝি (২৪), আনিছ সরদার (৩৮) ও ভোলা জেলার মো. সাগর (২৫)।

স্থানীয় ও নৌপুলিশ সূত্রে জানা যায়, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বরিশাল জেলার হিজলা উপজেলার অরাকুল এলাকা থেকে দুইটি নৌকায় জাটকা নিয়ে বিক্রির উদ্দেশ্যে শরীয়তপুরের গোসাইরহাট এলাকায় যাচ্ছে অসাধু ব্যবসায়ীরা। এমন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে সখিপুর থানার  নরসিংহপুর নৌপুলিশের একটি টিম কুচাইপট্টি ইউনিয়নের সাতপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৪ জনকে ২টি নৌকা ও ৪শ কেজি জাটকা জব্দ করা হয়। পরবর্তীতে জব্দ জাটকাগুলো স্থানীয় কয়েকটি এতিমখানায় বিতরণ করা হয়।

এ বিষয়ে নরসিংহপুর নৌপুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. নাজমুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুটি নৌকা থেকে ৪শ কেজি জাটকা জব্দ করা হয়েছে। মাছ পরিবহনের সঙ্গে জড়িত চারজনকে আটক করা হয়েছে। পরে মাছগুলো বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়েছে। আটক জেলেদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে। ইলিশের উৎপাদন বাড়াতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।