• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

শরীয়তপু‌রে ভূয়া ডাক্তার‌কে এক লক্ষ টাকা জ‌রিমানা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ

‌গোসাইরহাট উপ‌জেলার দা‌সেরজঙ্গল বাজার জননী মে‌ডি‌কেল হ‌লে অভিযান চালিয়ে এক ভূয়া ডাক্তারকে এক লক্ষ টাকা জ‌রিমানা ক‌রে‌ছে গোসাইরহাট উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হুসাইন। 

বৃহস্প‌তিবার বি‌কেল সা‌ড়ে ৫টার দি‌কে এ অভিযান পরিচালিত হয়। মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জননী মে‌ডি‌কেল হ‌লের চিকিৎসক পরিচয়দানকারী ভূয়া ডাক্তার কৃষ্ণ কর্মকারকে (৪৫) জ‌রিমানা করা হয়। কৃষ্ণ কর্মকার উপ‌জেলার ইদিলপুর ইউনিয়‌নের মিত্র‌সেনপ‌ট্রি গ্রা‌মের শ্যাম কর্মকারের ছে‌লে।

 

এ সময় গোসাইরহাট উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. হা‌ফিজুর রহমান মিয়া, গোসাইরহাট থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. সে‌লিম রেজাসহ পু‌লি‌শের এক‌টি দল উপ‌‌স্থিত ছি‌লেন।

 

গোসাইরহাট উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হুসাইন জানান, কৃষ্ণ কর্মকার জননী মে‌ডি‌কেল হ‌লে দীর্ঘ‌দিন ধ‌রে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা প্রদান করে আসছেন। তবে তার চিকিৎসা সংক্রান্ত কোন সনদপত্র নেই। তারপরেও তিনি অবৈধভাবে রোগীদের সঙ্গে প্রতারণা করে ভূয়া ব্যবস্থাপত্র দিয়ে আসছিলেন। অভিযান পরিচালনাকালে  রোগীদের‌কে পাওয়া যায়, যাদের কৃষ্ণ কর্মকার নিজেই চিকিৎসা প্রদান করছিলেন এবং চিকিৎসাপত্রে বিভিন্ন ধরনের উচ্চ পাওয়ারের ঔষধ সেবনের পরামর্শ প্রদান করেন । তার স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন-২০১০ এর ২২/২ ধারার আওতায় এক লক্ষ টাকা জরিমানা করা হয় ।