• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

ডামুড্যায় গাজা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

ডামুড্যা প্রতিনিধিঃ শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় দুই কেজি গাজা সহ মোঃ শাজাহান হাওলাদার (৫৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডামুড্যা থানা পুলিশ। আটককৃত মাদক ব্যাবসায়ী  ডামুড্যা উপজেলার চর মালগাঁও হাওলাদার কান্দি মৃত. ইয়াছিন হাওলাদার পুত্র।
শনিবার (২৭ শে অক্টোবর ) সন্ধা ৭.৩০ টার দিকে ডামুড্যা থানাধীন হাওলাদার বাজার হইতে গোসাইরহাট গামী বাহেড্যা গ্রামস্থ জনৈক মঈনুদ্দিন বন্দুকচী এর কলা বাগানের সামনে পাকা রাস্তা উপর হইতে  ডামড্যা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)এমারত হোসেন তত্বাবধানে এর সংগীয় অফিসার এসআই(নি:) মোঃ অলিয়ার রহমান, এসআই(নি:) মাসুদ, এর নেতৃত্বে এএসআই(নি:) শেখ ইলিয়াছ হোসেন, এএসআই(নি:) জিয়াউর রহমান  সহ  অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ০১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
ধৃত আসামীর বিরুদ্ধে ওসি তদন্ত এমরাত হোসেন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ অনুসারে ডামুড্যা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।  গ্রেফতার কৃত আসামী মোঃ শাজাহান হাওলাদার  দীর্ঘদিন ধরে শরীয়তপুর এলাকায় গোপনে বিভিন্ন জায়গায় গাজা বিক্রি করে মর্মে জানা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান গ্রেফতারকৃত মোঃ শাজাহান হাওলাদার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে এর আগেও তিন চারটা মাদক মামলা রয়েছে । তাকে জিজ্ঞাসাবাদ পূর্বক তার সহযোগী মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।