• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দুস্থ ও অসহায়দের ম‌া‌ঝে চেক বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

শরীয়তপুর প্রতিনি‌ধিঃ

শরীয়তপুর সদর উপজেলার ৭৩ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বিবাহ ও চিকিৎসা বাবদ ২০ লক্ষ ৩০ হাজার টাকার চেক বিতরণ ক‌রে‌ছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী ক‌মি‌টির সদস্য ইকবাল হোসেন অপু।

শুক্রবার (১০ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দি‌কে শরীয়তপুর শহরের চৌরঙ্গী মোড় সংসদ সদস্যর নিজস্ব কার্যালয় থেকে এ চেক বিতরণ করা হয়। 

এ সময় এমপি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমনত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর সমাজের পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নিতে বিভিন্ন কর্মপরিকল্পনা হাতে নিয়েছেন। তাই বিভিন্ন অনুদান বিতরণের মাধ্যমে অসহায় মানুষদের কর্মমুখি ও স্বাবলম্বী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ।

চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলার বিজ্ঞ জিপি অ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিনসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।