• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

ক্ষুধামুক্ত দক্ষিণ এশিয়া গড়তে কাজ করছেন শেখ হাসিনা: নাহিম রাজ্জাক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, দক্ষিণ এশিয়ার দেশগুলোকে ক্ষুধা ও নিরক্ষরতার অভিশাপ থেকে মুক্ত করতে এবং দক্ষিণ এশিয়া অঞ্চলের জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন জাতির পিতার কন্যা শেখ হাসিনা। 

তিনি আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) ডামুড্যা উপজেলা আওয়ামীল  এ বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব  কথা বলেন।

তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয়  প্রর্থী মনোনয়ন বিষয়  বলেন,প্রার্থী  নাম তালিকাভুক্তির ক্ষেত্রে কোনোরূপ স্বজনপ্রীতি ও লোভের বশবর্তী না হয়ে প্রার্থী সম্পর্কে তথ্য গোপন না করে নাম পাঠাতে হবে।

‘আওয়ামী লীগের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না’, বিএনপি নেতাদের এমন বক্তব্য সম্পর্কে নাহিম রাজ্জাক বলেন, ‘মীমাংসিত ইস্যু নিয়ে একটি দায়িত্বশীল রাজনৈতিক দলের বক্তব্য আত্মঘাতী প্রবণতা ছাড়া আর কিছুই নয়। নির্বাচনে অংশগ্রহণ প্রশ্নে বিএনপি এখনও পুরনো ধুসর পথে হাঁটছে। সময় ও স্রোতের মতো নির্বাচনও বসে থাকবে না। নির্বাচন আওয়ামী লীগ সরকারের অধীনে হবে না, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে।’

নাহিম রাজ্জাক  আরো বলেন, ‘বিএনপি নিজেরাই নিজেদের ফাঁদে আটকা পড়েছে। তাই তো তারা এখন উভয় সংকটে—না পারছে আন্দোলন জমাতে, না পারছে নির্বাচনে যেতে। যারা গুজব ও অপপ্রচারকে রাজনৈতিক কৌশল হিসেবে নিয়েছে, তাদের চেহারা জনগণের কাছে স্পষ্ট হয়ে গেছে।’

উন্নয়ন অভিযাত্রা বহমান রাখতে আওয়ামী লীগ  প্রার্থীকে বিজয়ী করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবার জানান।তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  আছে বলেই  বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।  

ডামুড্যা উপজেলা  আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা  হুমায়ূন কবির বাচ্চু ছৈয়াল এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক হাজী আবদুর রাজ্জাক পিন্টু, সাবেক সভাপতি  মাস্টার  কামাল উদ্দিন, সহসভাপতি  আবুল কালাম  সামশুদ্দি। ডামুড্যা উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক  আব্দুর রহমান বাবলু সিকদার এর সঞ্চালনায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামিলীগ নেতৃবৃন্দ  বক্তব্য রাখেন।