• শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী এমপিদের ভবন প্রাঙ্গণে মীনা বাজার স্থাপন আনন্দের: স্পিকার ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

আগামী ২৪ সালের নির্বাচনও বর্তমান কমিশনের অধীনেই হবে- পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ আগস্ট ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সাংসদ একেএম এনামুল হক শামীম বলেছেন, আগামী ২৪ সালের নির্বাচনও বর্তমান কমিশনের অধীনেই হবে। আর পঞ্চমবারের মত বাংলার মানুষ নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে। আন্দোলনের ভয় আওয়ামী লীগের দেখিয়ে লাভ নাই। আন্দোলন কাকে বলে কত প্রকার ও কিকি এটা আওয়ামী লীগই যানে বাংলাদেশের আর কেউ যানে না। ষড়যন্ত্র, চক্রান্ত করবেন না। সকল ষড়যন্ত্র ও চক্রান্তের দাঁতভাঙা জবাব শেখ হাসিনার কর্মীরা রাজ পথে থেকে দেবে। আওয়ামী লীগ যদি মনে করে বিএনপি বাংলাদেশের কোথাও রাজপথে নামতে পারবে না। সেদিকে আমাদের ধাবিত করবেন না। শেখ হাসিনার উদারতাকে দুর্বলতা ভাববেন না।

শুক্রবার (০৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠনের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় এসে এসব কথা বলেন তিনি।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, আন্দোলন করতে শক্তি লাগে মানুষের ভালোবাসা লাগে, তার দুইটার কোনটাই বিএনপির নাই। বিএনপির কোন শক্তি নাই, শক্তি থাকার কথাও না। যাদের নেতা এতিমের টাকা মেরে খাওয়ার অপরাধে সাজা প্রাপ্ত আসামী হয়। যাদের নেতা হাজার হাজার কোটি টাকা মানিলন্ডারিং করে বিদেশে পলাতক আসামি থাকে। তাদের কথায় নেতারা মাঠে নামার কথা না, কর্মীরা মাঠে নামার কথা না। বাংলার মানুষ যানে আবার বিএনপি ক্ষমতায় আসলে মানুষ স্লোগান দিবে মা আর পুতে মিল্লা দেশটারে খাইছে গিল্লা। এই কারণে আন্দোলন করার শক্তি বিএনপির নাই। তাই ওরা আন্দোলনে ব্যর্থ, আর আন্দোলনে যারা পরাজিত হয়, তারা নির্বাচনেও পরাজিত হয়।

তিনি বলেন, ১৪ বছরে আমরা দেখেছি ঈদ, চাঁদ, অমাবস্যা, পূর্নিমা ও পরীক্ষার পরে অনেক তারিখ দিয়েও বিএনপি আন্দোলন করতে পারে নাই। আর মানুষের ভালোবাসাতো তাদের কাছে নাই। মানুষ বিএনপিকে কেন ভালোবাসবে? তারা ক্ষমতায় থাকলে হাওয়া ভবন খুলে দেশ লুটেপুটে খায়। আর বিরোধী দলে থাকলে আগুন সন্ত্রাস করে, বোমা মারে, মানুষ হত্যা করে, পেট্রোল বোমা মেরে মানুষ মারে।

তিনি আরও বলেন, আপনাদের নেত্রীর জেলে থাকার কথা। শেখ হাসিনার উদারতায় খালেদা জিয়া বাড়িতে থাকছে। যদি উদারতাকে দুর্বলতা ভাবেন তাহলে আপনাদের পরিনত হবে ভয়াবহ। কি পরিনতি হবে তা আপনারা ভাবতেও পারবেন না। তাই বলি অপরাজনীতি বাদ দেন। জনগণের জন্য রাজনীতি করেন, মানুষের পাশে যান। আপনারা নির্বাচনে অংশগ্রহণ করেন। জনগন আপনাদের যদি ভোট দেয় তাহলে আপনারা নির্বাচিত হবেন। ক্ষমতায় যান আমাদের কোন আপত্তি নাই। কিন্তু বিকল্প পথে আন্দোলন করে আওয়ামী লীগকে নামিয়ে ষড়যন্ত্র করে ক্ষমতায় যাবেন সেই দিবা স্বপ্ন যদি আপনারা দেখেন তাহলে আপনারা বোকার স্বর্গে বাস করছেন। বাংলাদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না।

সভায় ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান শিকদারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনির হোসেন সুমনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ প্রমূখ।