• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নৌকার বিকল্প নাই- নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক  বলেছেন, বাংলাদেশ আওয়ামীলী টানা ৩ মেয়াদে সরকার পরিচালনা করায় দেশ এখন উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে চলছে।ফলে দেশ আজ মধ্যেম আয়ের দেশে পরিনত হয়েছে। সরকারে ধারাবাহিকতা বজায় থাকলে আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হবে। তাই এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতিয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলকে ৫ম বারের মত সরকার গঠনের সহায়তা করুন। তিনি সোমবার ২৬ সেপ্টেম্বর দুপুরে ভেদরগঞ্জে ভেদরগঞ্জ বাজার বাইপাস সেতুর সমীক্ষা যাচাই উপলক্ষে সমবেত জনতার সমাবেশে এ কথা বলেন।

এ সময়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকল্প পরিচালক(পিডি) ব্রীজ মোঃ ইবাদত আলী, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  আবদুল্লাহ আল মামুন,শরীয়তপুর জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান ফরাজী, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী,উপজেলা আওয়ামীলী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আবদুর মান্নান হাওলাদার, জেলা পল্লী বিদ্যুৎ সমিতি সভাপতি হাজি ফিরোজ হোসেন খান।

তিনি বিরোধী দলের রাজপথের কার্যকলাপের সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ যখন রাজপথে নামবে জনগণকে সঙ্গে নিয়েই নামবে ,নির্বাচন ও জনগণের ম্যান্ডেট ছাড়া সরকার পরিবর্তনের কোনো সুযোগ নেই। আওয়ামী লীগ যখন রাজপথে নামবে জনগণকে সঙ্গে নিয়েই নামবে।  নাহিম রাজ্জাক বলেন, বিএনপি মহাসচিব কথায় কথায় সরকারের পদত্যাগ চান। সরকার কেন পদত্যাগ করবে? আর কার কাছে পদত্যাগ করবে? সরকার একটা নির্দিষ্ট সময়ের জন্য নির্বাচিত হয়েছে, যাথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসতে হবে। নৈরাজ্য সৃষ্টি করে সরকার পরিবর্তনের দুঃস্বপ্ন দেখে কোন লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার একটি মীমাংসিত ইস্যু, এ নিয়ে মাতামাতি করে কোনো লাভ নেই । তিনি বলেন, আওয়ামী লীগ বিশ্বাস করে দেশের উন্নয়ন ও অর্জনের সঙ্গে এদেশের জনগন রয়েছে, কাজেই অগণতান্ত্রিক পথে বিএনপির ক্ষমতা দখলের খোয়াব অচিরেই ভেঙে যাবে।