• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী

গোসাইরহাটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি: স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ সহযোগি সংগঠনের পক্ষ থেকে নানাবিধ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তার অংশ হিসেবে (৮ অক্টোবর ) দিনব্যাপি শরীতপুর জেলার গোসাইরহাট, ডামুড্যা, ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা ও সদস্য সংগ্রহ কার্যক্রম পরিচালিত হয়েছে।

এসময় গোসাইরহাট, ডামুড্যা ও ভেদরগঞ্জ তিন উপজেলা থেকে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগে সদস্য হিসেবে সংগঠনের নেতাকর্মীরা জয় বাংলা শ্লোগানে অতিথির স্বাগত জানান এবং ফুল দিয়ে বরন করেন।
আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।

এমপি নাহিম রাজ্জাক বলেন, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ সহযোগি সংগঠনের পক্ষ থেকে নানাবিধ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তার অংশ হিসেবে জেলার গোসাইরহাট, ডামুড্যা, ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা ও সদস্য সংগ্রহ কার্যক্রম পরিচালিত হয়েছে। যা আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এ্যাড : ইকবাল হোসেন উপস্থিত থেকে স্থানীয় নেতৃবৃন্দের হাতে সদস্য ফরম তুলে দেন।

বাংলাদেশ স্বেছাসেবকলীগের মানব বিষয়ক সম্পাদক এ্যাড : এম জুয়েল আহমেদ, উপ - যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ জসিম মাদবর, সদস্য জাতীয় পরিষদ নির্মল ঘোষ, সদস্য জাতীয় পরিষদ মাহাবুল আলম বুলবুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান, উপ মানব বিষয়ক সম্পাদক কে এম ফারুক হোসেন মুন্না, সদস্য এ্যাড : দেলোয়ার হোসেন  আরিফুল ইসলাম সানি,  সদস্য জাতীয় পরিষদ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সালেহীন সাদ।

আরো উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাজাহান সিকদার ও (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ শাহজাহান, পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ আবুল খায়ের সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীগ, কৃষকলীগ সহ স্বেচ্ছাসেবকলীগে সকল নেতৃবৃন্দ।