• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

গোসাইরহাটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি: স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ সহযোগি সংগঠনের পক্ষ থেকে নানাবিধ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তার অংশ হিসেবে (৮ অক্টোবর ) দিনব্যাপি শরীতপুর জেলার গোসাইরহাট, ডামুড্যা, ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা ও সদস্য সংগ্রহ কার্যক্রম পরিচালিত হয়েছে।

এসময় গোসাইরহাট, ডামুড্যা ও ভেদরগঞ্জ তিন উপজেলা থেকে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগে সদস্য হিসেবে সংগঠনের নেতাকর্মীরা জয় বাংলা শ্লোগানে অতিথির স্বাগত জানান এবং ফুল দিয়ে বরন করেন।
আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।

এমপি নাহিম রাজ্জাক বলেন, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ সহযোগি সংগঠনের পক্ষ থেকে নানাবিধ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তার অংশ হিসেবে জেলার গোসাইরহাট, ডামুড্যা, ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা ও সদস্য সংগ্রহ কার্যক্রম পরিচালিত হয়েছে। যা আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এ্যাড : ইকবাল হোসেন উপস্থিত থেকে স্থানীয় নেতৃবৃন্দের হাতে সদস্য ফরম তুলে দেন।

বাংলাদেশ স্বেছাসেবকলীগের মানব বিষয়ক সম্পাদক এ্যাড : এম জুয়েল আহমেদ, উপ - যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ জসিম মাদবর, সদস্য জাতীয় পরিষদ নির্মল ঘোষ, সদস্য জাতীয় পরিষদ মাহাবুল আলম বুলবুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান, উপ মানব বিষয়ক সম্পাদক কে এম ফারুক হোসেন মুন্না, সদস্য এ্যাড : দেলোয়ার হোসেন  আরিফুল ইসলাম সানি,  সদস্য জাতীয় পরিষদ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সালেহীন সাদ।

আরো উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাজাহান সিকদার ও (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ শাহজাহান, পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ আবুল খায়ের সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীগ, কৃষকলীগ সহ স্বেচ্ছাসেবকলীগে সকল নেতৃবৃন্দ।