• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

৩০ লক্ষ টাকা ব্যায়ে ভেদরগঞ্জ উপজেলার অভ্যন্তরিন সড়ক নির্মান

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ  সরকারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে ৩০ লক্ষ টাকা ব্যায়ে উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবনের চার পাশের  আর সিসি সড়ক নির্মাণ করা হয়েছে।
২৮ ডিসেম্বর ( বুধবার)  নতুনএ সড়কের নির্মান কাজ সম্পন্ন করা হয়।
এ সড়ক নির্মানের ফলে উপজেলা প্রশাসনের কর্মকর্তা - কর্মচারী ও সেবা গ্রহিতাদের কষ্ট লাঘব হবে।
উপজেলায়  সেবা নিতে আসা মহিষারের মিন্টু পাঠান বলেন,উপজেলার এ সড়কের জন্য আমাদের বর্ষাকালে কাঁদা মাড়িয়ে আসতে হতো।আমাদের দীর্ঘ দিনের সে কষ্ট  কমবে।
 চরকুমারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মোজাম্মেল হক মোল্যা বলেন,আমরা গাড়ী চড়ে আসলেও সামান্ন  দূরত্বের সড়ক না থাকার কারনে বছরের পর বছর গ্রীষ্মে  ধূলা ও বর্ষায় কাঁদা পেড়িয়ে অফিসের কর্যক্রম সারতে হতো। সদাশয় সরকার আমাদের কষ্ট দূরকরার জন্য সড়কটি নির্মানের ফলে আমাদের দাবী পুরণের পাশাপাশি কষ্ট লাঘব হবে।
কাজের তদারককারি কর্মকর্তা উপসহকারি প্রকৌশলী ইব্রাহিম খলিল বলেন,আমরা সড়কটি স্থায়িত্ব রক্ষার জন্য আরসিসি পাথর ঢালাই দ্বারা উন্নয়ন করছি। এই সড়ক বর্ষার পানি আটকে থাকলেও ক্ষতি কম হবে।

ভেদরগঞ্জ উপজেলা প্রকৌশলী অনুপম চক্রবর্তী  বলেন,আমাদের উপজেলার নতুন সম্প্রসারিত  ভবনের চার পাশে সড়কটি আরসিসি দ্বারা নির্মান করেছি। এতে প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয় হয়েছে।সড়কের উভয় পাশে ফুলবাগান করে  সৌন্দর্য বৃদ্ধি করা হবে।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন বলেন,আমাদের উপজেলায় উপজেলা পরিষদ ভবনের চার পাশের পাঁকা সড়কের অভাবে  আমাদের ও সেবা গ্রহিতাদের কষ্ট পোহাতে হতো।সড়কটি নির্মানের ফলে আমাদের সে কষ্ট কমবে।