• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী

জাজিরায় সেনাবাহিনীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃশরীয়তপুরের জাজিরার শেখ রাসেল সেনানিবাসের ২৮-ইস্ট বঙ্গল, ৯৯ কম্পোজিট ব্রিগেডের পক্ষ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০-ডিসেম্বর) সকাল ১০টায় জাজিরার রূপবাবুর হাটসহ মুন্সিগঞ্জের লৌহজং, শিবচর ও জাজিরার ৫ টি স্থান থেকে এ শীতবস্ত্র  কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়।

রূপবাবুর হাট অবস্থিত পূর্ব নাওডোবা পাবলিক উচ্চ বিদ্যালয়ে মাঠ থেকে স্থানীয় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন, ২৮-ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব। এছাড়াও উপস্থিত ছিলেন, ২৮-ইস্ট বেংগলের উপ-অধিনায়ক মেজর আল আমিন।

এসময় রূপবাবুর হাট পূর্ব নাওডোবা পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রায় ৪০০ কম্বল ও ১০০ সোয়েটারসহ মোট ৫ টি জায়গায় সর্বমোট ১ হাজার ৫ শত কম্বল এবং ৫ শত সোয়েটার বিতরণ করে বাংলাদেশ সেনাবাহিনীর জাজিরা শেখ রাসেল সেনানিবাসের ২৮-ইস্ট বেঙ্গল, ৯৯ কম্পোজিট ব্রিগেড।

এছারাও নাওডোবা আমজাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুন্সিগঞ্জের লৌহজংয়ের কাজির পাগলা ওয়াহিদিয়া নুরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, শিবচরের বড় কেশবপুর, পশ্চিম নাওডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শেখ রাসেল সেনানিবাস সংলগ্ন এলাকা বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।