• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

জাজিরায় সেনাবাহিনীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃশরীয়তপুরের জাজিরার শেখ রাসেল সেনানিবাসের ২৮-ইস্ট বঙ্গল, ৯৯ কম্পোজিট ব্রিগেডের পক্ষ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০-ডিসেম্বর) সকাল ১০টায় জাজিরার রূপবাবুর হাটসহ মুন্সিগঞ্জের লৌহজং, শিবচর ও জাজিরার ৫ টি স্থান থেকে এ শীতবস্ত্র  কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়।

রূপবাবুর হাট অবস্থিত পূর্ব নাওডোবা পাবলিক উচ্চ বিদ্যালয়ে মাঠ থেকে স্থানীয় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন, ২৮-ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব। এছাড়াও উপস্থিত ছিলেন, ২৮-ইস্ট বেংগলের উপ-অধিনায়ক মেজর আল আমিন।

এসময় রূপবাবুর হাট পূর্ব নাওডোবা পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রায় ৪০০ কম্বল ও ১০০ সোয়েটারসহ মোট ৫ টি জায়গায় সর্বমোট ১ হাজার ৫ শত কম্বল এবং ৫ শত সোয়েটার বিতরণ করে বাংলাদেশ সেনাবাহিনীর জাজিরা শেখ রাসেল সেনানিবাসের ২৮-ইস্ট বেঙ্গল, ৯৯ কম্পোজিট ব্রিগেড।

এছারাও নাওডোবা আমজাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুন্সিগঞ্জের লৌহজংয়ের কাজির পাগলা ওয়াহিদিয়া নুরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, শিবচরের বড় কেশবপুর, পশ্চিম নাওডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শেখ রাসেল সেনানিবাস সংলগ্ন এলাকা বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।