• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে

জাজিরায় সেনাবাহিনীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃশরীয়তপুরের জাজিরার শেখ রাসেল সেনানিবাসের ২৮-ইস্ট বঙ্গল, ৯৯ কম্পোজিট ব্রিগেডের পক্ষ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০-ডিসেম্বর) সকাল ১০টায় জাজিরার রূপবাবুর হাটসহ মুন্সিগঞ্জের লৌহজং, শিবচর ও জাজিরার ৫ টি স্থান থেকে এ শীতবস্ত্র  কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়।

রূপবাবুর হাট অবস্থিত পূর্ব নাওডোবা পাবলিক উচ্চ বিদ্যালয়ে মাঠ থেকে স্থানীয় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন, ২৮-ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব। এছাড়াও উপস্থিত ছিলেন, ২৮-ইস্ট বেংগলের উপ-অধিনায়ক মেজর আল আমিন।

এসময় রূপবাবুর হাট পূর্ব নাওডোবা পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রায় ৪০০ কম্বল ও ১০০ সোয়েটারসহ মোট ৫ টি জায়গায় সর্বমোট ১ হাজার ৫ শত কম্বল এবং ৫ শত সোয়েটার বিতরণ করে বাংলাদেশ সেনাবাহিনীর জাজিরা শেখ রাসেল সেনানিবাসের ২৮-ইস্ট বেঙ্গল, ৯৯ কম্পোজিট ব্রিগেড।

এছারাও নাওডোবা আমজাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুন্সিগঞ্জের লৌহজংয়ের কাজির পাগলা ওয়াহিদিয়া নুরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, শিবচরের বড় কেশবপুর, পশ্চিম নাওডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শেখ রাসেল সেনানিবাস সংলগ্ন এলাকা বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।