• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত করছে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে ভেদরগঞ্জে বিট পুলিশিং কার্যক্রম পরির্দশন ও সমাবেশ করেছেন পুলিশ সুপার মোঃ সাইফুল হক।
 রবিবার(২২জানুয়ারী) বেলা ১১টায় উপজেলার মহিষার ইউনিয়নের বিট পুলিশ কেন্দ্র পরির্দশন ও স্থানীয় সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আলোচনাসভা করে।
 ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ বাহালুল খান বাহার এর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুল হক। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোশফিকুর রহমান। এ সময় সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সনজিৎ কুমার বারুরীসহ বিদ্যালয়ের শিক্ষক, মহিষার ইউনিয়ন পরিষদের সদস্যগন উপস্থিত ছিলেন
প্রধান অতিথির বক্তব্যে

পুলিশ সুপার মোঃ সাইফুল হক বলেন, প্রতিটি ইউনিয়ন, প্রতিটি ওয়ার্ডকে এক একটি বিট নির্ধারণ করেছি। নির্ধারিত বিট অফিসাররা তার এলাকায় আইনশৃঙ্খলা ভঙ্গকারী, দুষ্কৃতকারীদের তথ্য নিবে। সহজে প্রতিরোধ করা যাবে। দায়িত্বশীল অফিসার তার এলাকার জনতার সাথে মিলেমিশে কাজ করলে অপরাধ প্রবণতার মাত্রা কমে যাবে।

তিনি আরো প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্রে উন্নতি করছে ভিশন হাতে নিয়েছে। যেখানে টেকসই নিরাপত্তা নিশ্চিত করা একটি অংশ। টেকসই নিরাপত্তা নিশ্চিতে বিট পুলিশিং কার্যক্রম বড় ভূমিকা রাখবে। পুলিশ সুপার  শিক্ষাথীদের উদ্দেশ্যে বলেন ইসলাম যে সন্ত্রাস, জঙ্গিবাদ কখনোই সমর্থন করে না, তা জোরালোভাবে ব্যক্ত করা যায়। পবিত্র কোরআন-হাদীসে এ বিষয়ের সুস্পষ্ট ঘোষণাগুলো সুন্দর ও সহজ ভঙ্গিতে উপস্থাপন করা হয়েছে।