• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

নড়িয়া সরকারি কলেজে নবীন বরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি : নতুন শিক্ষার্থীদের বরণ করে নিল নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে বুধবার দুপুরে কলেজ ক্যাম্পাসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মো. ইমরান খালাসীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত ও অতিথি-শিক্ষার্থীদের বরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নড়িয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মাকসুদা খাতুন, কেন্দ্রীয় আওয়ামী জাতীয় পরিষদের সদস্য আব্দুল ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন মোল্লা। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি নুরে আলম আশিক, জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান (রাশেদ), নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব প্রমূখ উপস্থিত ছিলেন।

পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেন, আজকে সারা বাংলাদেশের কোথাও শিক্ষা প্রতিষ্ঠানের সেশন জট নেই।  আমাদের সময় ছিল খালেদা জিয়া ভেকেশন এরশাদ-ভেকেশন, কথায় কথায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যেত। ছাত্রদলের তাণ্ডবে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকতো। আওয়ামী লীগের আমলে গত ১৪ বছরে একটি শিক্ষা প্রতিষ্ঠান ও সন্ত্রাসীর কারণে বন্ধ হয় নাই।
তিনি বলেন, আমরা শরীয়তপুরকে শিক্ষা থেকে শুরু করে সবদিক দিয়ে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা হিসেবে গড়ে তুলতে চাই। আজকের শিক্ষার্থীরা ভবিষ্যতের নড়িয়া, ভবিষ্যতের শরীয়তপুর ও ভবিষ্যতের বাংলাদেশ।

অনুষ্ঠান শেষে বেগম আশরাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৩৬ জন মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদেরকে উপবৃত্তি প্রদান করা হয়।