• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

ডিআইজি’র কাছে আত্মসমর্পণ করেছে তালিকাভুক্ত দুই মাদক ব্যবসায়ী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ মে ২০২৩  

বরিশালের আগৈলঝাড়ায় ডিআইজি’র কাছে আত্মসমর্পণ করা উপজেলার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী জাকির ফকির এবং সাজাপ্রাপ্ত ও অর্ধডজন মাদক মামলার আসামী সালাম ফকিরকে গ্রেফতার করেছে পুলিশ। তারা দুই সহদর ভাই। থানা সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মৃত. রফিজ উদ্দিন ফকিরের ছেলে জাকির ফকির ও তার ছোট ভাই ছালাম ফকিরকে ৪ মে (বৃহস্পতিবার রাতে) নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, ২০০০ সালের একটি মাদক মামলায় চলতি বছরের ৫ এপ্রিল ছালাম ফকিরের অনুউপস্থিতিতে বরিশালের একটি আদালত চার বছরের সাজা দেয়। এরপর থেকে পলাতক ছিল ছালাম। ছালামের বিরুদ্ধে আদালতে প্রায় অর্ধডজন মামলা চলমান রয়েছে। তার বড়ভাই উপজেলার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী জাকির ফকির মাদক বিক্রি করবে না মর্মে বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামের কাছে আত্মসমর্পন করেছিলেন। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এরপরেও দুই ভাই গোপনে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। গোপন সংবাদ পেয়ে এসআই শফি উদ্দিনের নেতৃত্বে ৪ মে রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে শুক্রবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, সাজাপ্রাপ্ত মাদক মামলার আসামী ও মাদক ব্যবসায়ী দুই ভাইকে গ্রেফতার করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।