• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে

নির্বাচনকালে বর্তমান সরকারই দেশ পরিচালনা করবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৪ মে ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ পানি সম্পদ উপমস্ত্রী একেএম এনামূল হক শামীম,এমপি বলেছেন, বাংলাদেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনের সময় বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকার হিসেবে দায়িত্ব পালন করবে এবং শেখ হাসিনা প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকবেন।

শনিবার (১৩ মে) শরীয়তপুরের জাজিরা উপজেলায় জাজিরা পৌরসভার নবনির্মিত ভবন এর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামূল হক শামীম বলেন, ‘অন্যান্য গণতান্ত্রিক দেশ ভারত, জাপান, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য এবং কন্টিনেন্টাল ইউরোপের বিভিন্ন দেশে যে সরকার ইতোপূর্বে দায়িত্ব পালন করে আসছিল, তারাই নির্বাচনকালীন সরকার হিসেবে দায়িত্ব পালন করে আসছে। আমাদের দেশেও সংবিধান অনুযায়ী তাই হবে।’ তিনি বলেন দেশের জনগন তাদের উন্নয়নের জন্যই দাদশ সংসদ নির্বাচনে  নৌকা মার্কায় ভোট দিয়ে জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে ৫ম বারের মত বাংলাদেশের প্রধানমন্ত্রী করবেন।

পানি সম্পদ উপমন্ত্রী আরো বলেন, বিএনপি যদি নির্বাচন বর্জন করে, বা তারা যদি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন না করার দাবিতেই অনড় থাকে, তাহলে তাদের সাথে আলোচনার প্রশ্নই আসে না। আমাদের নেত্রী আজ বিশ্ব নেত্রী, তিনি শততায় সেরা, দক্ষতায় সেরা,তার সততা আন্তরিকতা ও প্রচেষ্টা ফসল হচ্ছে আমাদের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রোরেল,কর্নফুলি বঙ্গবন্ধু ট্যানেল। আজ আমার জাজিরা পৌরসভার আধুনিক ভবনের শুভ উদ্বোধন করলাম এটাও আমাদে নেত্রীর অবদান। মনে রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলেই বাংলাদেশ ভালো থাকবে।
নতুন পৌর চত্বরে পৌর মেয়র মোঃ ইদ্রিস আলী মাদবরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলী নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি,ইয়াং বাংলার আহবায়ক আলহাজ্ব নাহিম রাজ্জক এমপি। আরো উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার, এলজিইডি মরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান ফরাজী,জাজিরা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাস্টার জিএম নুরুল হক, শরীয়তপুর পৌরসভা মেয়র এ্যাড, পারভেজ রহমান, ডামুড্যা পৌরসভা মেয়র রেজাউল করিম রাজা প্রমূখ।
 শরীয়তপুর জেলা বাস্তবায়িত ও চলমান উন্নয়ন কাজে বর্ননা দিয়ে মন্ত্রী বলেন, সরকারে ধারাবাহিকতার জন্য উন্নয়নের ধারা গতিশীল ও প্রবাহ মান আছে। তিনি বলেন, আমরা একটি উৎসবমুখর এবং সব রাজনৈতিক দলের অংশগ্রহণে  নির্বাচন করতে চাই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যুক্তরাজ্যে বলেছেন, ‘আমরা যুক্তরাজ্যের মতো সুন্দর নির্বাচন করতে চাই। আর সেটি করতে সব রাজনৈতিক দলের সহায়তা প্রয়োজন। আমরা সেটি করতে চাই, আর অপর একটি রাজনৈতিক দল যদি নির্বাচন প্রতিহত করতে চায়, তাহলে সেই সুন্দর নির্বাচন করা সম্ভবপর হয় না।’
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অর্থায়নে পৌরসভায় তিনতলা (বি-টাইপ) পৌর ভবনটি নির্মাণ করেছে স্থানীয় সরকার সরকার প্রকৌশল অধিদপ্তর শরীয়তপুর।