• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নির্বাচনকালে বর্তমান সরকারই দেশ পরিচালনা করবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৪ মে ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ পানি সম্পদ উপমস্ত্রী একেএম এনামূল হক শামীম,এমপি বলেছেন, বাংলাদেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনের সময় বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকার হিসেবে দায়িত্ব পালন করবে এবং শেখ হাসিনা প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকবেন।

শনিবার (১৩ মে) শরীয়তপুরের জাজিরা উপজেলায় জাজিরা পৌরসভার নবনির্মিত ভবন এর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামূল হক শামীম বলেন, ‘অন্যান্য গণতান্ত্রিক দেশ ভারত, জাপান, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য এবং কন্টিনেন্টাল ইউরোপের বিভিন্ন দেশে যে সরকার ইতোপূর্বে দায়িত্ব পালন করে আসছিল, তারাই নির্বাচনকালীন সরকার হিসেবে দায়িত্ব পালন করে আসছে। আমাদের দেশেও সংবিধান অনুযায়ী তাই হবে।’ তিনি বলেন দেশের জনগন তাদের উন্নয়নের জন্যই দাদশ সংসদ নির্বাচনে  নৌকা মার্কায় ভোট দিয়ে জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে ৫ম বারের মত বাংলাদেশের প্রধানমন্ত্রী করবেন।

পানি সম্পদ উপমন্ত্রী আরো বলেন, বিএনপি যদি নির্বাচন বর্জন করে, বা তারা যদি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন না করার দাবিতেই অনড় থাকে, তাহলে তাদের সাথে আলোচনার প্রশ্নই আসে না। আমাদের নেত্রী আজ বিশ্ব নেত্রী, তিনি শততায় সেরা, দক্ষতায় সেরা,তার সততা আন্তরিকতা ও প্রচেষ্টা ফসল হচ্ছে আমাদের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রোরেল,কর্নফুলি বঙ্গবন্ধু ট্যানেল। আজ আমার জাজিরা পৌরসভার আধুনিক ভবনের শুভ উদ্বোধন করলাম এটাও আমাদে নেত্রীর অবদান। মনে রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলেই বাংলাদেশ ভালো থাকবে।
নতুন পৌর চত্বরে পৌর মেয়র মোঃ ইদ্রিস আলী মাদবরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলী নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি,ইয়াং বাংলার আহবায়ক আলহাজ্ব নাহিম রাজ্জক এমপি। আরো উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার, এলজিইডি মরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান ফরাজী,জাজিরা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাস্টার জিএম নুরুল হক, শরীয়তপুর পৌরসভা মেয়র এ্যাড, পারভেজ রহমান, ডামুড্যা পৌরসভা মেয়র রেজাউল করিম রাজা প্রমূখ।
 শরীয়তপুর জেলা বাস্তবায়িত ও চলমান উন্নয়ন কাজে বর্ননা দিয়ে মন্ত্রী বলেন, সরকারে ধারাবাহিকতার জন্য উন্নয়নের ধারা গতিশীল ও প্রবাহ মান আছে। তিনি বলেন, আমরা একটি উৎসবমুখর এবং সব রাজনৈতিক দলের অংশগ্রহণে  নির্বাচন করতে চাই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যুক্তরাজ্যে বলেছেন, ‘আমরা যুক্তরাজ্যের মতো সুন্দর নির্বাচন করতে চাই। আর সেটি করতে সব রাজনৈতিক দলের সহায়তা প্রয়োজন। আমরা সেটি করতে চাই, আর অপর একটি রাজনৈতিক দল যদি নির্বাচন প্রতিহত করতে চায়, তাহলে সেই সুন্দর নির্বাচন করা সম্ভবপর হয় না।’
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অর্থায়নে পৌরসভায় তিনতলা (বি-টাইপ) পৌর ভবনটি নির্মাণ করেছে স্থানীয় সরকার সরকার প্রকৌশল অধিদপ্তর শরীয়তপুর।