• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

তৃণমূলের ঐক্যই আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় বসায়

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ জুন ২০২৩  

 শরীয়তপুর প্রতিনিধিঃ স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রষ্টা,  শরীয়পুর- আসেনর সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন,তৃর্নমূল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবধ্য আছে বলেই আমরা বার বার ক্ষমতায় এসে দেশ সেবার সুযোগ পাই। সারা দেশের মানুষের নির্ভরতার ঠিকান হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর বিশ্বাসের ঠিকান হচ্ছে আপনারা তৃণমূলের নেতৃবৃন্দ।  আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ও এ দেশের মানুষ দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য নৌকা মার্কাায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যাকে ৫ম বারের মতো বাংলাদেশে প্রধানমন্ত্রী বানাবে ইনশাআল্লাহ।

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা আওয়ামিলীগ এর বিশেষ বর্ণিত  সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।স্থানীয় সরকারি শামসুর রহমান কলেজের জাতীয় বীর আলহাজ্ব আব্দুর রাজ্জাক মিলনায়তনে অনুষ্ঠিত হয় এ সভা।

গোসাইরহাট উপজেলা আওয়ামিলীগ সভাপতি মোঃ শাহজাহান শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগ সভাপতি  ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেসক্লাবে সভাপতি  অনল কুমার দে।গোসাইরহাট উপজেলা পরিষদ ভাইসচেয়ারম আবুল খায়েরের সঞ্চালনায়

বক্তব্য রাখেন গোসাইরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান ঢালী, গোসাইরহাট পৌরসভার নির্বাচনের মেয়র প্রার্থী  জাকির হোসেন দুলাল, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দর রশিদ গোরন্দাজ,কোদালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সরদার,দপ্তর সম্পাদক মাস্টার আবুল কালামসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি - সম্পাদকগন।

 নাহিম রাজ্জাক বলেন, বঙ্গবন্ধু অতীতে মার্কিন যুক্তরাষ্ট্রকে সেন্টমার্টিন দ্বীপে নৌঘাঁটি নির্মাণ ও সামরিক স্থাপনার বন্ধক দিতে রাজি ছিলেন না বলেই তাকে হত্যা করা হয়েছিল। শেখ হাসিনা স্পষ্ট ঘোষণা করেছেন ক্ষমতায় যাওয়ার জন্য শেখ হাসিনা এই মার্কিনী প্রলোভনকে সাহসভরে প্রত্যাখ্যানের হিম্মত রাখেন। আমরা যারা আওয়ামী লীগ করি এটাই আমাদের একমাত্র অহংকার ও গর্ব।