• বুধবার ১৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪৩১

  • || ০৬ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী

নড়িয়ায় ছাত্রলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ জুলাই ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলা লীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লবের উদ্যোগে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) বিকালে নড়িয়ার জয়বাংলা এভিনিউ থেকে শোভাযাত্রা বের করে মুলফৎগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জয়বাংলা এভিনিউ এসে সমাবেশে মিলিত হয়।
এতে নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লবের নেতৃত্বে সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ সহ প্রায় দুই সহস্রাধিক ছাত্রলীগ নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এসময় আসাদুজ্জামান বিপ্লব বলেন, বিএনপি-জামায়াত দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। আমরা পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি'র নির্দেশে নড়িয়া ও সখিপুরে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলার জন্য সবাইকে প্রস্তুত আছি। আর আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে।