• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে

আমরা মানুষের জন্য কাজ করি বলেই, জনগণ নৌকায় ভোট দেয়

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২১ আগস্ট ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি  বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেয়া প্রতিটি উদ্যোগ তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান সরকার সফলভাবে বাস্তবায়ন করতে পেরেছে। এজন্য আমি দেশবাসীর প্রতি কৃতজ্ঞ। আগামীতে প্রাকৃতিক দুর্যোগ এবং অগ্নি সন্ত্রাসের মতো মানবসৃষ্ট দুর্যোগ মোকাবিলা করে আমরা উন্নয়নের পথে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে চাই।   শোকের মাস আগস্টকে খুনিচক্র আওয়ামী লীগের নেতা কর্মীদের হত্যার জন্য বেছে নিযে ছিলো। ১৯৭৫ সালের ১৫ আগস্টের পরে৯৬ সালের ২১ আগস্ট  আমাদের ২৭ জন জাতীয় নেত্রীবৃন্দকে গ্রেনেড হামলা চালিয়ে হত্যা করে।
তিনি সোমবার (২১ আগস্ট)  গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের সাইখ্যা বাজার মাঠে ইউনিয়ন আওয়ামিলীগ আয়োজিত  জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
গোসাইরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  মোঃ আসাদুজ্জামান রিপন সরদারের সভাপতিত্ব আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, গোসাইরহাট উপজেলা আওয়ামিলীগ সভাপতি  মোঃ শাহজাহান সিকদার,ডামুড্যা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ গোলন্দাজ, গোসাইরহাট উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ আবুল খায়ের,
 সাধারণ সম্পাদক আশ্রফুল ইসলাম লিটন,গোসাইরহাট পৌরসভা কোদালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,কুচাইপট্রি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএমনাসি বিএম নাসির উদ্দিন  স্বপন,আলওয়ালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওসমান গনি বেপারী,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবুল কালাম,মাইন উদ্দিন পেয়াদা,মতিউর রহমান মিন্টু বেপারী,চৌধুরী গোলাম রাব্বানী  শাকিল প্রমূখ।
তিনি বিএনপির রাজনীতির সমালোচনা করে বলেন, ফ্যাসিবাদ কাকে বলে তার জ্বলন্ত প্রমাণ বিএনপি। তারা ফ্যাসিবাদ করেছে, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকে শৃংখলমুক্ত করেছেন। তিনি আরো বলেন আওয়ামী লীগ শান্তিপূর্ণ নির্বাচন চায়। আর সন্ত্রাসী দল হিসেবে আখ্যা পাওয়া বিএনপি চায় নির্বাচন বাধাগ্রস্ত করতে। তারা গণতন্ত্রের নামে ফ্যাসিবাদি তৎপরতা চালাচ্ছে।
তিনি বলেন, বিএনপি গণতন্ত্রকে ধ্বংস করেছে, অর্থ পাচার করেছে, গণতন্ত্রকে হত্যা করে ভোট চুরির রাজনীতি শুরু করেছে। তারা আন্তর্জাতিক মহলে সন্ত্রাসী হিসেবে চিহ্নিত।
তিনি আরো বলেন, বিএনপির প্রতিদিন শুধু এক কথা, তত্ত্বাবধায়ক সরকার। দেশে তত্ত্বাবধায়ক আর কখনো ফিরবে না।কারণ আওয়ামী লীগ  সংবিধানের বাহিরে যাবেনা। সংবিধান রক্ষার সরকারের দ্বায়িত্ব।
আমরা দেশ ও দেশের মানুষের জন্য কাজ করি বলেই, জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের বারবার সেবা করার সুযোগ দিয়েছে।সরকারের ধারাবাহিকতার কারনে  কাজগুলো করতে পেরেছি। বাংলাদেশে ২০০৯ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত ধারাবাহিক গণতান্ত্রিক পদ্ধতির সরকার চলছে বলেই স্থিতিশীলতা বজায় রয়েছে। যদিও এর মাঝে আমাদের প্রাকৃতিক দুর্যোগ, মানবসৃষ্ট দুর্যোগ, অগ্নিসন্ত্রাস- এমন অনেক কিছুই মোকাবিলা করতে হয়েছে।