• বুধবার ২৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

  • || ২০ জ্বিলকদ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ বিশ্ব শান্তি রক্ষায় এক অনন্য নাম : রাষ্ট্রপতি রাত ২টা পর্যন্ত নিজেই দুর্যোগ মনিটর করেছেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী আবহাওয়া স্বাভাবিক হলে ক্ষতিগ্রস্ত এলাকায় যাবেন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ অবলোকন ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমাল : ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়: প্রধানমন্ত্রী

বিএনপি নামক সংগঠনটির নিবন্ধন বাতিল করা হোক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি : আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী বলেছেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারী জিয়াউর রহমান। তাই জিয়াউর রহমানের মরণোত্তর বিচার চাই। মুক্তিযোদ্ধা সন্তান হিসেবে আমি কষ্ট পাই, হৃদয়ে রক্তক্ষরণ হয়, যখন দেখি জাতির পিতার হত্যাকারী রাজাকার নিজামি, কামরুজ্জামান, মশিউর রহমান, আব্দুল আলীমের গাড়িতে জিয়াউর রহমান ও খালেদা জিয়া লাল সবুজ পতাকা তুলে দিয়েছিল। আর তাদের কুলাঙ্গার সন্তান তারেক জিয়া মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য গ্রেনেড হামলা করেছিল।

খালেদ শওকত বলেন, আমরা স্পষ্ট করে দাবি জানাই মানবতার বিরোধী অপরাধের জন্য রাজাকার, আলবদর, আলশামসকে এই বাংলাদেশে এনে তাদেরকে বাংলাদেশের জাতীয়তা ফিরিয়ে দেয়ার অপরাধে বিএনপি নামক সংগঠনটির নিবন্ধন বাতিল করা হোক। কুলাঙ্গার তারেক রহমানকে বাংলাদেশে এনে বিচারের আওতায় আনা হোক।

শরীয়তপুরের নড়িয়া মাজেদা হাসপাতাল প্রাঙ্গণে ১৫ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা, দোয়া ও মিলাদে এসে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় জেলা পরিষদের সদস্য আলী আজগর চুন্নুর সভাপতিত্বে ও নড়িয়া পৌরসভার আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমীন হামজার সঞ্চালনায় বক্তব্য রাখেন নুসা'র নির্বাহী পরিচালক মিজ মাজেদা শওকত আলী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সমাজ কল্যান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মুন্সী, জেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ আহম্মেদ, নড়িয়া উপজেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ: রহমান মাষ্টার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামাল হোসেন মৃধা, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সদস্য উজ্জল বন্দুকছিসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।