• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় নির্বাচন অবাধ নিরপেক্ষ হবে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ  ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেছেন,আমরা যারা নির্বাচনের সাথে সংযুক্ত তারা সবাই তফসিল ঘোষণার পরে এখন নির্বাচন কমিশনের অধিভুক্ত আছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আবাধ, শান্তিপূর্ন ও গ্রহন যোগ্য করার জন্য নির্বাচন কমিশন বধ্য পরিকর। তিনি বলেন, আমারদের কাজ হচ্ছে ভোটারগন  যাতে তাদের ভোট অবাধে কেন্দ্রে এসে দিতে পারে। আবার ভোট দিয়ে শান্তিতে তিনি ঘরে ফিরতে পারে তার জন্য আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নিবো। উপজেলা নির্বাহী অফিসার মঙ্গলবার(১৮ নভেম্বর) সকালে ভেদরগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় এসব কথা বলেন।

উপজেলা পরিষদের শহীদ আক্কাচ-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত হয় এ সভা। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি)  মোঃ ইমামুল হাফিজ নাদিম, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম লিপি, নির্বাচন অফিসার মোঃ বুবায়েত হাসান, সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার,ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ  মিন্টু চন্দ্র মন্ডল, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুল বাসার চোকদার।এসময় উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তর প্রধানগন বক্তব্য রাখেন।