• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

এনামুল হক শামীম এর মনোনয়ন দাখিল

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর -২ ( নড়িয়া- সখিপুর ) আসনে মনোনয়নপত্র দাখিল করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।ঝদবুধবার (২৯ নভেম্বর)  সকালে  ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  ও সহকারি  রিটার্নিং কর্মকর্তা  আব্দুল্লাহ আল মামুন এর নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।উপমন্ত্রী  থাকার পরেও সরকার প্রোটকল ও পতাকা ব্যবহার  না করে সাধারণ নিয়মে  একজন সাধারণ প্রার্থী হিসেবে  তিনি নির্বাচনী আচরণবিধি  মেনে তার মনোনয়নপত্র জমা দেন।এসময় জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগ সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির, প্রার্থীর ছোটভাই  ডাঃ আশ্রফুল আলম সিয়াম,প্রার্থী  প্রস্তাবকারী সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক, সমর্থন এ্যাডভোকেট আবদুল আউয়াল। এর পূর্বে ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ভেদরগঞ্জ - চাঁদপুর সড়কে পৃথক ভাবে ফুলেল শুভেচছা প্রদান করেন। এ সময় উপজেলা আওয়ামিলীগ সভাপতি  বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদারসহ দলীয় নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, একেএম এনামুল হক শামীম  গত  মেয়াদে শরীয়তপুর -২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর বঙ্গবন্ধু কন্যা তাকে পানি সম্পদ উপমন্ত্রী হিসেবে দায়িত্ব দেন। তিনি দায়িত্ব পেয়ে পদ্মার ভাঙ্গন রোধে ব্যাবস্থা নিয়ে  নড়িয়া বাসীর ভাঙ্গনের আত্মনাথের অবশান করেন। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এই আসনেই পুনরায় তাকে মনোনয়ন দেয়ায়। তিনি মহান সৃষ্টিকর্তা  শুকুরিও এর পরে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর প্রতি কৃতজ্ঞতা জানান।