• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

নাহিম রাজ্জাক এর আগমনে নেতাকর্মীদে বাধভাঙ্গা উচ্ছ্বাস

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর -৩ আসনের নৌকার প্রার্থী আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি চতুর্থ বারের মতো দলীয়  মনোনয়ন নিয়ে  নির্বাচনী  এলাকায়  এসেছেন।
বুধবার (২৯ নভেম্বর) দুপুর ২ টা  বুড়িহাট পৌছান।  এ সময় ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট  উপজেলার  হাজার হাজার নেতা কর্মী  ব্যন্ড পার্টিসহ বুড়ি হাট থেকে তিন খাম্বা পর্যন্ত  তিন কিলোমিটার সড়কের দাড়িয়ে উভয় পাশে মানব দেয়াল তৈরী করে  শ্লোগান দিয়ে ও ফুলের পাপরি ছড়িয়ে প্রিয় নেতার প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করেন।
এ সময়  ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যানগন, পৌর মেয়র গন,সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,  ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, ডামুড্যা উপজেলা আওয়ামিলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু,সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, গোসাইরহাট উপজেলা আওয়ামিলীগ সভাপতি শাহজাহান সিকদার।
নেতাকর্মী  ও জনতার ভালোবাসার জবাবে নাহিম রাজ্জাক এমপি বলেন,আল্লাহ রহমত ও আপনাদের ভালোবাসায় দল চতুর্থ বারের মতো আমাকে নৌকার মনোনয়ন দিয়ে আপনাদের মাঝে  আমাকে পাঠিয়েছেন। আজ আপনাদের  উৎসবমুখর পরিবেশ  আমাকে আবারও আপনাদের ভালো বাসার ঋণে আবধ্য করে দিয়েছে ।  আপনারা কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী ভোটের পরিবেশ তৈরি করতে কাজ করুন। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ নির্মানে   আপনাদের নেতা জাতীয় বীর আলহাজ্ব আব্দুর রাজ্জাকের দেখানো পথ অনুসরণ করবো ইনশাআল্লাহ। তিনি বলেন,আগামী কাল ৩০ নভেম্বর আনুষ্ঠানিক ভাবে সকল উপজেলা সদরে সহকারি রিটার্নিং কর্মকর্তা কাছে মনোনয়ন জমাদিব আপনাদের  দোয়া চাই।