• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

গভীর রাতে সড়কে গাছ ফেলে টায়ারে আগুন জ্বালিয়ে আতঙ্ক সৃষ্টি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়ায় সড়কে গাছ ফেলে টায়ারে আগুন জ্বালিয়ে যান চলাচলে বাধা সৃষ্টি করেছে
দুর্বৃত্তরা।রাত ৪টার দিকে  উপজেলার ঘড়িসার-সুরেশ্বর সড়কে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে সড়ক থেকে গাছ সরিয়ে  দেয়। ডাকাতির উদ্দেশ্যে গাছ ফেলে আগুন জ্বালিয়ে যান চলাচলে বাধা সৃষ্টি করার চেষ্টা বলে ধারণা পুলিশের।

স্থানীয় সূত্র জানায়, রাত আনুমানিক ৪টার সময় কে বা কারা গাছ কেটে সড়কে ফেলে রাখে এবং কয়েকটি স্থানে টায়ার জ্বালায়। এতে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এবিষয়ে নড়িয়া উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর তাঁর ফেসবুক আইডিতে লিখেছেন, চলমান গনতান্ত্রিক আন্দোলনকে ইস্যু করে গতরাত অনুমান ভোর ৪টায় আমার বাড়ীর সামনে ঘড়িষার-সুরেশ্বর মহাসড়কের পাশে গাছ কেটে রাস্তায় ব্যাড়িকেড দিয়ে টায়ারে আগুন জ্বালিয়ে আজকের হরতাল সফল হোক তারেক জিয়ার হরতাল সফল হোক এই স্লোগান দিতে দিতে মটরসাইকেল যোগে বাংলাবাজারের দিগে চলে গেছে। কে বা কারা কিছুই জানিনা তবে বুজলাম না আবার কোন ঘড়যন্ত্রে ফেলানোর চক্রান্ত  কিনা কারা করলো এই এই হরতালের পিকেটিং জানার বড়ই ইচ্ছা। জম্মের পর থেকে কোন দিন দেখিনি নড়িয়া হরতাল হয় মিছিল করে গাছ কেটে আগুন দেয় এত বড় দুর্সাহস কার। প্রশাসন যেনো আন্তরিকতার সহিত সুস্থ তদন্ত করে প্রকৃত দোষিদের খুঁজে বেড় করে  প্রয়োজনীয় ব্যবস্থা নেয় বিনিত অনুরোধ রহিল।

এরআগে উপজেলার ভূমখাড়া ইউনিয়নের চাকধ এলাকায়  মামুন ব্যাপারী নামে এক ব্যক্তির পিকআপ পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। মামুনের প্রায় দেড়লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেন, শরীয়তপুরে হরতাল ও অবরোধের প্রভাব পরেনি। তবে কোন যড়যন্ত্র-চক্রান্ত কিনা জানি না। দুর্বৃত্তরাতো কত কিছুই করে।

এব্যাপারে নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আহসান হাবীব বলেন, রাতের আধারে গাছ ফেলে সড়ক ব্লক করার চেষ্টা চালানো হয়েছিলো। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাছ সরিয়ে দেয়। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি কেউ ডাকাতির উদ্দেশ্যে এ কাজ করেছিলো।