• শনিবার ০২ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৮ ১৪৩০

  • || ২০ শা'বান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

পাকিস্তানে কোন সরকার পাঁচ বছর পার করতে পারেনি: শাজাহান খান

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪  

পাকিস্তানে স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত কোন সরকার পাঁচ বছর পার করতে পারেনি। আর আওয়ামীলীগ সরকার বার বার মেয়াদ উর্ত্তীণ করে সরকার গঠণ করছে। এতেই প্রমাণ হয় পাকিস্তান একটি অরানৈতিক ও বিশৃঙ্খল রাষ্ট্র। তাদের চেয়ে বাংলাদেশ সব দিক থেকে এগিয়ে আছে। আগামীতেও বাংলাদেশকে বিশ্বের বিস্ময় ভাবতে হবে।

রোববার বেলা ২টার দিকে মাদারীপুর শহরের কলেজ রোড এলাকার সর্ব কনিষ্ঠ শহীদ মুক্তিযোদ্ধা সারোয়ার হোসেন বাচ্চু শরীফের ৫৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আ’লীগের সভাপতিমন্ডলীয় সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান এমপি একথা বলেন।

শাজাহান খান আরো বলেন, ‘ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে বিজয় লাভের মধ্য দিয়ে বাংলাদেশ স্বাধীন হয়ে বিশ্বের কাছে গৌরব অর্জন করেছে। এদেশের মানুষের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। অন্য দিকে পাকিস্তান বার বার সরকার গঠন করেও ঠিকতে পারছে না। তার অন্যতম কারণ তাদের সঠিক নেতৃত্ব নেই। আর আমাদের দেশেও তাদের অনুসারী জামায়াত-বিএনপি সঠিক নেতৃত্বের অভাবে হারিয়ে যেতে বসেছে।

সভায় সভাপতিত্ব করেন শহীদ বাচ্চুর ভাই বীরমুক্তিযোদ্ধা হারুণ শরীফ। অনুষ্ঠানের আয়োজন করেন শহীদ বাচ্চুর ভাই মো. মনোয়ার হোসেন মন্টু শরীফ। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন খলিল বাহিনীর প্রধান বীরমুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, জেলার সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শাজাহান হাওলাদার প্রমুখ। এসময় জেলার বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ মানুষ অংশ নেয়। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।