• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হচ্ছেন মতিয়র

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হচ্ছেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি মতিয়র রহমান খান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তেই উপদেষ্টা পরিষদে স্থান পাচ্ছেন তিনি।
বুধবার বর্ষীয়ান এই রাজনীতিক জানান, মঙ্গলবার নেত্রকোণা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাকে প্রধানমন্ত্রীর এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন। সম্মেলন মঞ্চে দাঁড়িয়ে মাইকেও এ বিষয়ে ঘোষণা দেন ওবায়দুল কাদের।

মতিয়র রহমান খান ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে সভাপতি নির্বাচিত হন। এর আগে দীর্ঘ সময় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি টানা তিনবার নেত্রকোণা পৌরসভার চেয়ারম্যান ছিলেন।

উপদেষ্টা পরিষদে স্থান পাওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করে উপদেষ্টা পরিষদে অন্তর্ভুক্তির সিদ্ধান্ত নেয়ায় আমি তার প্রতি কৃতজ্ঞ। আমি নেত্রীর নির্দেশ মেনে আজীবন আওয়ামী লীগের কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাব।