• শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা

মনগড়া বক্তব্য দিয়ে সরকারের পতন ঘটানো যাবে না: হানিফ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি গত দুই বছর ধরে সরকার পতনের এক দফা আন্দোলন করে যাচ্ছে। প্রতি মাসেই তারা বলে আর একমাস পরই সরকারের পতন হয়ে যাবে। অথচ সরকার এখনো বহাল তবিয়তেই আছে। জনগণের সমর্থন ছাড়া শুধু মনগড়া বক্তব্য দিয়ে সরকারের পতন ঘটানো যাবে না।
রোববার কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, অতীতে আওয়ামী লীগের নেতৃত্বে নির্বাচন অবাধ ও সুষ্ঠ হয়েছে। আগামী জাতীয় নির্বাচনও সংবিধান অনুযায়ী যথা সময়ে এবং নিয়ম অনুযায়ীই হবে। বিএনপি এ নির্বাচনে অংশ না নিলে চরম রাজনৈতিক সংকটে পড়বে।

তিনি আরো বলেন, বিএনপি নির্লজ্জ মিথ্যাচারের দল। এ কারণে মির্জা ফখরুলরা মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চান। কিন্তু জনগণ আর তাদের মিথ্যাচারে কান দেবে না। এমনকি তাদের বিদেশি প্রভুরাও মুখ ফিরিয়ে নিয়েছে।

এ সময় কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।